সিদ্ধিরগঞ্জের সেই শিক্ষক ফের রিমান্ডে

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৯ পিএম, ২২ ডিসেম্বর ২০১৯ রবিবার

ফাইল ফটো
ফাইল ফটো

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অক্সফোর্ড হাই স্কুলের বিশ এর অধিক ছাত্রীকে যৌন নির্যাতন ও ধর্ষণের অভিযোগে গ্রেফতারকৃত আশরাফুল আরিফের বিরুদ্ধে ফের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

২২ ডিসেম্বর রোববার সকালে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্তের আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড চাইলে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে গত ২৯ জুন আরিফের বিরুদ্ধে দায়ের করা দুই মামলায় তিন দিন করে মোট ছয় দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছিল। আরিফুল ইসলাম (৩১) মাদারীপুর থানার শিরাখাড়া এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে।

রিমান্ডের সত্যতা নিশ্চিত করে নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, নাম ঠিকানা সঠিক ভাবে জানার জন্য আরিফুল ইসলামকে দ্বিতীয় দফায় ২ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। অভিযোগপত্র দাখিলের জন্য স্থায়ী ঠিকানা মাদারীপুর জেলার সদর থানায় ই/এস প্রেরণ করলে ফেরত এসিডির মাধ্যমে জানানো হয়, গ্রেফতার আসামী আরিফুলের নাম-ঠিকানা সঠিক না। যার কারনে পুনরায় হাজতি আসামিকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়। পরে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ২৮ জুন সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজি এলাকায় অবস্থিত অক্সফোর্ড হাই স্কুল থেকে শিক্ষক আশরাফুল আরিফকে গ্রেফতার করেছিল র‌্যাব। এলাকাবাসী জানিয়েছিলেন, সিদ্ধিরগঞ্জের অক্সফোর্ড হাইস্কুলের সহকারী শিক্ষক আরিফুল ইসলাম গত ৮ বছর ধরে স্কুলটিতে অংক ও ইংরেজী বিষয়ে শিক্ষকতা করে আসছিলেন। চাকরি জীবনে আরিফুল ইসলাম অসংখ্য ছাত্রীকে ব্ল্যাকমেইলিং করে আপত্তিকর ছবি তুলে ধর্ষণ করতে বাধ্য করে।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর