বন্দরে সালাউদ্দিন কিন্ডারগার্টেনে পুরস্কার বিতরণ

বন্দর করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:২২ পিএম, ২৫ ডিসেম্বর ২০১৯ বুধবার

বন্দরে সালাউদ্দিন কিন্ডারগার্টেনে পুরস্কার বিতরণ

বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান বলেছেন, খেলাধুলা শরীর চর্চার একটি অন্যতম মাধ্যম। খেলাধুলা মানুষ মনকে সুন্দর করে তোলে শরীর স্বাস্থ্য ভালো রাখে। শিক্ষার মান উন্নয়নের জন্য সব সময় আপনাদের পাশে আছি এবং থাকব।

২৫ ডিসেম্বর বুধবার বেলা ১২টায় বন্দর উপজেলার ফরাজিকান্দাস্থ হাজী আলতাফ কমিউনিটি সেন্টারে সালাউদ্দিন কিন্ডার গার্টেন অ্যান্ড হাই স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবধর্না অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

সালাউদ্দিন কিন্ডারগার্টেন স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক মোঃ সালাউদ্দিনের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর, বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, ফরাজিকান্দা এলাকার সমাজ সেবক মঞ্জুর হাসান মঞ্জু, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম, বন্দর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বন্দর থানা কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশনের সভাপতি শাহ আলী পিন্টু খান, মীরকুন্ডি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইয়ুব আলী, জেদ্দা বঙ্গবন্ধু পরিষদেও উপদেষ্টা মোঃ জসিম উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বন্দর কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের উপদেষ্টা নজরুল ইসলাম, বন্দর কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আনোয়ার হোসেন, সালাউদ্দিন কিন্ডার গার্টেন স্কুলের উপদেষ্টা কুতুব উদ্দিন, হাজী ইব্রাহিম আলম চাঁন স্কুল এন্ড কলেজের সাবেক অভিভাবক প্রতিনিধি রবিউল আউয়াল রবি, সমাজ সেবক আনোয়ার হোসেন আনারসহ শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও