মেডিক্যাল কলেজ করতে চান আইভী, জায়গা দখল করে ফেলেছে ভূমিদস্যু

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৪৩ পিএম, ৯ ফেব্রুয়ারি ২০২০ রবিবার

মেডিক্যাল কলেজ করতে চান আইভী, জায়গা দখল করে ফেলেছে ভূমিদস্যু

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‘নারায়ণগঞ্জে এমন একটি সুন্দর বিশ্ববিদ্যালয় হোক আমি সিটি করপোরেশনের পক্ষ থেকে চেয়েছিলাম। কিন্তু রাজীব সেটা করেছে। একটি মেডিকেল কলেজ করার ইচ্ছা ছিল। কিন্তু সেই জায়গাটা ভূমিদস্যু দখল করে আছে। ভবিষ্যতে জায়গা পেলে মেডিকেল কলেজ করবো। আমার চেষ্টা অব্যাহত থাকবে।

৯ ফেব্রুয়ারী রোববার দুপুরে শহরের ১৮নং ওয়ার্ডের শীতলক্ষ্যা এলাকায় রনদা প্রসাদ বিশ্ব বিদ্যালয়ে প্রাঙ্গনে এটুআই প্রকল্পের ‘আই ল্যাব’ বিষয়ে শিক্ষার্থী ও শিক্ষকদের অবহিত, উদ্ভুদ্ধ ও অংশগ্রহণ করার লক্ষ্যে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়রের উদ্যোগ ও নির্দেশনায় এবং ইউএনডিপি ও এটুআই প্রকল্পের অধীনে ও রনদা প্রসাদ বিশ্ববিদ্যালয়ের সহযোগিতায় এ আয়োজন করা হয়।

তিনি আরো বলেন, ‘এ রনদা প্রসাদ সাহার জায়গার মধ্যেই খানপুর এলাকার ৩০০ শয্যা হাসপাতাল হয়েছে। এটা আমাদের ভুলে গেলে চলবে না।’

মেয়র আইভী বলেন, ‘এটুআই প্রকল্পের লোক আসছে। আমি নারায়ণগঞ্জকে সুন্দর ভাবে সাজাতে চাই। আপনারা সহযোগিতা করবেন। আমরা পড়ালেখা করছি যাতে ভালো মানুষ হই, মানুষ হয়ে দেশ প্রেমিক হই। আমরা যেন দেশকে ভালোবাসী, সবাইকে সৎ থাকতে হবে। মানুষকে ভালোবাসতে হবে কারণ মানব ধর্ম পরম ধর্ম। আমার ওই চেয়ারের মালিক আমি না, এটা আল্লাহর প্রদত্ত। আমার দেশকে যাতে এগিয়ে নিয়ে যেতে পারি সেজন্য দোয়া করবেন।’

এসময় উপস্থিত ছিলেন ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কবির হোসেন, ইউএনডিপির এলআইইউপিসি প্রকল্পের টাউন ম্যানেজার নজরুল ইসলাম, মো. আনোয়ার হোসেন, এটুআই প্রকল্প আই ল্যাবের তৈৗফিক, জুয়েল প্রমুখ।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও