৫ দাখিল পরীক্ষার্থী আহত

বন্দর করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৫৬ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২০ রবিবার

৫ দাখিল পরীক্ষার্থী আহত

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় এনা পরিবহনের দ্রুতগামী বাসের ধাক্কায় সিএনজি উল্টে চালক শহিদুল্লাহ ও ৫ দাখিল পরিক্ষার্থী আহত হয়েছে। ২৩ ফেব্রুয়ারী রবিবার সকালে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের লাঙ্গলবন্দ বাস স্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। আহত পরিক্ষার্থীরা হলো মনিয়া, আশামনি, রাকিব, ইয়াসিন ও মানছুরা।

সিএনজি চালক শহিদুল্লাহ জানান, সোনারগাঁও উপজেলার কলতাপাড়া সিনিয়র ফাজিল মাদ্রাসার ৫শিক্ষার্থীকে নিয়ে দাখিল পরিক্ষা দিতে সিএনজি যোগে তাহেরপুর পরিক্ষা কেন্দ্রে যাচ্ছিল। সকাল ৯টায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের লাঙ্গলবন্দ বাস স্ট্যান্ডে পৌঁছালে এনা পরিবহনের একটি বাস (ঢাকামেট্রো-ব ১৫-২০৪৭) পেছন দিক দিয়ে ধাক্কা দেয়। বাসের ধাক্কায় সিএনজি রাস্তা সাইডে উল্টে গিয়ে ৫ পরিক্ষার্থী আহত হয়। পরে কাঁচপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত শিক্ষার্থীদের উদ্ধার করে পুলিশের গাড়িতে করে নিয়ে হাসপাতালে নিয়ে যায়।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি মো. মোজাফফর হোসেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত শিক্ষার্থীদের উদ্ধার করে পুলিশের গাড়িতে উঠিয়ে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে আহত সকলকে পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হয়। তবে আহত ৫জনের আশঙ্কামুক্ত। আহতরা সোনারগাঁও উপজেলার কলতাপাড়া ও মুছারচর গ্রামের।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও