যেমন সন্তান প্রত্যাশা ইউএনও নাহিদা বারিকের

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪৩ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২০ সোমবার

যেমন সন্তান প্রত্যাশা ইউএনও নাহিদা বারিকের

নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিক বলেছেন, আমরা এমন সন্তান চাই না যে সন্তান বড় হয়ে বাবা মাকে দেখবে না এবং বাবা মাকে বুঝবে না। আমরা এমন সন্তান চাই, যে সন্তান দেশ জাতির মঙ্গল বয়ে আনবে এবং বাবা মাকে সম্মান দিবে এবং বাবা মায়ের খোঁজখবর নিবে। আমরা এমন সন্তান চাই যে সন্তান উচ্চ শিক্ষিত হয়ে মানুষের মত মানুষ হবে। তাকে নিয়ে যেন তার বাবা মা গর্ব করতে পারে। শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করতে দিতে হবে। তাদের মনে আনন্দ দিতে হবে। তাদের উপর বাড়তি চাপ দেয়া যাবে না।

সোমবার (২৪ ফেব্রুয়ারী) সকালে ফতুল্লার কাশিপুর ১০৮ নং কদম আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

শিক্ষার্থীদের উদ্দেশে ইউএনও নাহিদা বারিকা বলেন, সারা বিশ্বে এখন করোনা ভাইরাসে আতঙ্ক দেখা দিয়েছে। তার থেকে আমাদের সাবধানে থাকতে হবে। পরিস্কার পরিচ্ছন্নতা থাকতে হবে। সব সময় ভাল ভাবে হাত ধুতে হবে। কখনো অপরিস্কার থাকা যাবে না।

অনুষ্ঠানে স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল, সদর উপজেলার সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মনিরুল হক প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়ন পরিষদের সদস্য এমদাদুল হক খোকা, ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেহান শরীফ বিন্দু, কাশিপুর ইউনিয়ন কৃষক লীগের সাধারন সম্পাদক আবুল কালাম, স্কুলের প্রধান শিক্ষক, স্কুলের অভিভাবক সদস্য আছিয়া বেগম, আওয়ামীলীগ নেতা বশির আলম ফাতু, স্বপন বাবু, কবির দেওয়ান, হিমু দেওয়ান, সুমন, শ্যামল ও লাল মিয়া।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও