মর্গ্যানে আনোয়ার হোসেন মিলনায়তন উদ্বোধন ১৭ মার্চ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৪৯ পিএম, ১২ মার্চ ২০২০ বৃহস্পতিবার

মর্গ্যানে আনোয়ার হোসেন মিলনায়তন উদ্বোধন ১৭ মার্চ

আনোয়ার হোসেন মিলনায়তনের উদ্বোধন ১৭ মার্চ। এই প্রথম নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের নামে জেলার একটি স্কুল অ্যান্ড কলেজের মিলনায়তনের নামকরণ করা হল।

নারায়ণগঞ্জ শহরের দেওভোগে ঐতিহ্যবাহী মর্গ্যান স্কুল অ্যান্ড কলেজের কলেজ ভবনের দ্বিতীয় তলায় প্রায় ৩৫০ আসনের বিশাল মিলনায়তনের উদ্বোধন করবেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শতবর্ষ উপলক্ষে এই মিলনায়তনের উদ্বোধন তারিখ ঘোষণা করেন মর্গ্যান স্কুল এন্ড কলেজের গভনিংবডি।

নারায়ণগঞ্জ জেলা পরিষদের ৫০ লাখ টাকা অর্থায়নে এই মিলনায়তনের প্রায় সাড়ে ৩’শ আসনের চেয়ার দেয়া হয়েছে। আধুনিক ডিজাইনের বিশাল মঞ্চ করা হয়েছে। মিলনায়তনের চারিদিক কবি ও বিশিষ্ট ব্যক্তিদের ছবি ও তাদের পরিচিত তুলে ধরা হয়েছে। মিলনায়তন উপরে ও চারিদিকে আধুনিক ডিজাইন রূপ ধারণ করা হয়েছে, যাহা শিক্ষার্থীদের মধ্যে আলোচনা সৃষ্টি হয়েছে।

মর্গ্যান স্কুল এন্ড কলেজের গভনিংবডির দাতা সদস্য এস এম আহসান হাবিব নিউজ নারায়ণগঞ্জকে জানান, মর্গ্যান স্কুল এন্ড কলেজের জন্য একটি আধুনিক মিলনায়তন করার জন্য জেলা পরিষদের চেয়ারম্যানের কাছে প্রস্তাব করা হয়। এতে তিনি এই মিলনায়তন করার জন্য ৫০ লাখ টাকা বরাদ্দ প্রদান করেন। জেলা পরিষদের নিজস্ব টেন্ডারের মাধ্যমে অত্যাধুনিক মিলনায়তন রূপ ইতোমধ্যে তুলে ধরেছে ঠিকাদার প্রতিষ্ঠানটি। মর্গ্যান স্কুল অ্যান্ড কলেজের গভর্নিংবডি সভায় এই মিলনায়তনের নাম করণে জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন নাম সকলের প্রস্তুাবে গৃহিত হয়।

মর্গ্যান স্কুল এন্ড কলেজের গভর্নিংবডির অভিভাবক সদস্য মোশাররফ হোসেন জনি নিউজ নারায়ণগঞ্জকে জানান, মর্গ্যান স্কুল এন্ড কলেজের আনোয়ার হোসেন মিলনায়তনটি ১৭ মার্চ সকাল ১১টায় উদ্বোধন করবেন জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন। তিনি এই কলেজের গভনিংবডির চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি। মিলনায়তনটি স্কুল এন্ড কলেজের সকল অনুষ্ঠানের জন্য ব্যবহৃত হবে, বাহিরে কারো ব্যবহারে সুযোগ থাকবে না।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও