৩০ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭ , ১২:৪২ পূর্বাহ্ণ

বন্দরে ত্রিবেনী ব্রীজের নির্মাণে ঢিলেঢালায় দুর্ভোগ


বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:২২ পিএম, ১ ডিসেম্বর ২০১৭ শুক্রবার | আপডেট: ০২:২২ পিএম, ১ ডিসেম্বর ২০১৭ শুক্রবার


বন্দরে ত্রিবেনী ব্রীজের নির্মাণে ঢিলেঢালায় দুর্ভোগ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ডের ত্রিবেনী ব্রীজের নির্মাণ কাজ ঢিলেঢালাভাবে করার কারণে জনসাধারনে দুর্ভোগ চরম আকার ধারণ করেছে। এমন অভিযোগ করেছে সচেতন নগরবাসী।

তারা ক্ষোভ প্রকাশ করে জানান, ব্রীজ নির্মাণ কাজের ঠিকাদার প্রতিষ্ঠানের চরম গাফলতির কারণে ব্রীজ নির্মাণ কাজে দেরি করে সাধারন জনগনকে ক্ষেপিয়ে তুলছে। ঠিকাদার প্রতিষ্ঠানের উদাসীনতার কারণে ওই পথে চলাচলরত প্রায় ৫০ হাজার জনসাধারনে যাতায়াত ব্যবস্থা ভেঙে পরেছে। জন সাধারনের চলাফেরা কথা চিন্তা করে সোনাকান্দা কড়ইতলা এলাকা দিয়ে একটি বিকল্প রাস্তা করা হয়। কিন্তু ওই পথ দিয়ে ব্যাপক হারে বিভিন্ন প্রকার যানবাহন অবাধে চলাচলের  কারনে ওই রাস্তাটি ভেঙ্গে গিয়ে বেহাল অবস্থায় রূপ নিয়েছে।

সচেতন মহল সাংবাদিকদের জানিয়েছে, বন্দর উপজেলার কলাগাছিয়া, নিশং, দৌলতপুর, শুভকরদী, আলীসারদী, শুভকরদী, চুনাভূরা, ঘারমোড়া,আলীনগর, ফরাজিকান্দা, সিটি কর্পোরেশনের মদনগঞ্জ, লক্ষারচর, সৈয়ালবাড়ী ঘাট, শান্তিনগর, মদনগঞ্জ বকুলতলা, ইসলামপুর, সোনাকান্দা বেপারীপাড়া, মাহামুদনগর, দড়িসোনাকান্দা, সোনাাকান্দা চৌধুরীপাড়া, এনায়েতনগর সহ এর আশেপাশের এলাকার জনসাধারনে একমাত্র চলার পথ। দীর্ঘদিন ধরে একই রাস্তা দিয়ে অধিক যানবাহন চলাচলের কারনে বিকল্প রাস্তাটি অবস্থা খুব খারাপ হয়ে পরে। এ জন্য সচেতন মহল ব্রীজ নির্মালকারি প্রতিষ্ঠানকে দায়ি করেছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

ফিচার -এর সর্বশেষ