১৩ জ্যৈষ্ঠ ১৪২৫, সোমবার ২৮ মে ২০১৮ , ১১:২০ পূর্বাহ্ণ

থার্টিফাস্ট উদযাপনে নারায়ণগঞ্জে নানা আয়োজন


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৪১ পিএম, ২৬ ডিসেম্বর ২০১৭ মঙ্গলবার | আপডেট: ০২:৪১ পিএম, ২৬ ডিসেম্বর ২০১৭ মঙ্গলবার


অনলাইন থেকে নেওয়া ছবি।

অনলাইন থেকে নেওয়া ছবি।

আর মাত্র চারদিন পর ২০১৮ সালের ১ জানুয়ারি। ইংরেজি নববর্ষকে উদযাপন করতে জমকালো আয়োজন চলছে নারায়ণগঞ্জে। নারায়ণগঞ্জের বিভিন্ন রেস্টুরেন্ট, ক্লাব, পার্ক সহ সকল বিনোদন কেন্দ্রগুলোতে গান ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। একই সঙ্গে শহরের বিভিন্ন ভবন ও ক্লাবগুলোতে নতুন করে সাজানো হচ্ছে। শুধু তাই নয় নতুন বছরের শুভেচ্ছা জানাতে কার্ডের দোকানগুলোতে ভিড় করছেন তরুণ তরুণীরা। এদিকে নতুন বছরকে কেন্দ্র করে নগরীতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা থাকবে বলেও জানিয়েছে পুলিশ।

২৬ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে সরেজমিনে শহরের বঙ্গবন্ধু সড়কের পাশে এলিট শ্রেনির ক্লাব নারায়ণগঞ্জ ক্লাবে গত দুইদিন ধরে নতুন বছর উদযাপন উপলক্ষ্যে ব্যাপক আয়োজন চলছে। যেখানে গান ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত থাকবেন দেশের খ্যাতনামা শিল্পীরা।

এছাড়াও নগরীর হলমার্কস ও প্রেরণার মতো কার্ড ও গিফটের দোকানগুলোতে নতুন বছরের শুভেচ্ছা কার্ড কিনতেও তরুণ তরুণীদের দেখা যায়। শুধু তাই নয় শহরের দুটি গীর্জায়ও উদযাপন করা হবে নতুন বছর। এর জন্য ২৫ ডিসেম্বর থেকে ০১ জানুয়ারি পর্যন্ত লাইটিং করা হয়েছে।

এদিকে নতুন করে সাজানো হচ্ছে নারায়ণগঞ্জ শহরের বেশ কয়েকটি খাবার হোটেল ও চাইনিজ রেস্টুরেন্ট গুলোও। তার মধ্যে চাঁদের পাহার, সুগন্ধা প্লাস, ফুডফ্যান্টাসি, মোগলে আজম, গ্র্যান্ড হল, ¯েœাভার গার্ডেন, বিফ হাউজ, ব্যাংকিউট অন্যতম।

হলমার্কসে বন্ধুর জন্য গিফট ও কার্ড কিনতে যাওয়া আরিয়ান হোসেন বলেন, ‘বাংলা নববর্ষের মতো করে ইংরেজি নববর্ষ উদযাপন করা হয় না। ইংরেজি নববর্ষ উপলক্ষে বন্ধুদের নিয়ে হোটেলে খাওয়া, গিফট দেওয়া, কার্ড দেওয়া এসব করেই উদযাপন কর হয়। সেই উপলক্ষে গিফট ও কার্ড কিনতে আসা।

প্রেরণায় গিফট ও কার্ড কিনতে যাওয়া তওসিফ আহমেদ বলেন, ‘বিগত কয়েক বছর ধরেই নতুন বছর উপলক্ষে বন্ধুদের সুন্দর লেখার কার্ড দিয়ে থাকি এজন্যই এবছরও কার্ড কিনতে এসেছি। মোবাইলে সব সময়ই ম্যাসেজ দেওয়া হয় সেটার মধ্যে কার্ডের মধ্যে অনেক ব্যবধান আছে। কার্ড দিলে বন্ধুরাও খুশি হয়।’

নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের নব নির্বাচিত কার্যকরী সদস্য মো. ইদী আমিন ইব্রাহিম খলিল বলেন, ‘নতুন বছর উপলক্ষে সাবেক কমিটি বিশেষ আয়োজন করছেন। আগামী ৩০ও ৩১ জানুয়ারি গান ও সাংস্কৃতিক অনুষ্ঠান হবে। এ অনুষ্ঠানের খ্যাতনাম শিল্পীরা অংশগ্রহণ করবেন।’

এদিকে জানা গেছে, জনপ্রিয় ব্যান্ড তারকা নগর বাউল জেমস নারায়ণগঞ্জে আসবেন নতুন বছর উদযাপন উপলক্ষে নাসিম ওসমান মেমোরিয়াল ইকো পার্কে। ৩০ ডিসেম্বর নাসিম ওসমান মেমোরিয়াল ইকো পার্কের প্রথম বর্ষপূর্তি উপলক্ষে ‘সেলিব্রেশন কনসার্ট অ্যান্ড উইন্টার ফেস্টিভ্যাল ২০১৭’ শিরোনামের এ কানসার্টের মাধ্যমে নারায়ণগঞ্জের ভক্তদের জন্য গাইবেন তিনি।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

ফিচার -এর সর্বশেষ