নারায়ণগঞ্জে লাশের মিছিল দীর্ঘ হচ্ছে

৫ ভাদ্র ১৪২৫, সোমবার ২০ আগস্ট ২০১৮ , ৩:১৮ অপরাহ্ণ

নারায়ণগঞ্জে লাশের মিছিল দীর্ঘ হচ্ছে


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:১৯ পিএম, ১২ মে ২০১৮ শনিবার | আপডেট: ০২:১৯ পিএম, ১২ মে ২০১৮ শনিবার


ছবি প্রতিকী

ছবি প্রতিকী

নারায়ণগঞ্জ জেলায় গত ১০ দিনের ব্যবধানে লাশের মিছিল দীর্ঘ হচ্ছে। কখনো সড়ক দুর্ঘটনা, দুর্ঘটনা কখনো আত্মহত্যা, কখনো রহস্যজনক মৃত্যুর মত অনেক ঘটনা থাকলেও খুনের মত জঘন্যতম ঘটনায় লাশের পাল্লা দিন দিন ভারী হচ্ছে। অন্যদিকে কাল বৈশাখীর ঝড়ে বজ্রপাতেও অনেক মৃত্যুর ঘটনা ঘটেছে। তবে ঘটনা কিংবা দুর্ঘটনা যাই হোকনা কেন  এসব ঘটনায় মায়ের কোল কিন্তু ঠিকই খালি হচ্ছে ।

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় অজ্ঞাত পরিচয় যুবকের (৩০) লাশ উদ্ধার করেছে পুলিশ। ১০ মে বৃহস্পতিবার দুপুর ১২টায় ফতুল্লার টাগারপাড় আলামিন নগর এলাকার রাস্তার পাশের একটি ডোবা থেকে ওই লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়েছে।

সোনারগাঁয়ে বজ্রপাতে কুলফি আক্তার (৮) নামে স্কুল ছাত্রী নিহত হয়েছে। ৯ মে বুধবার দুপুর দেড়টার দিকে উপজেলার জামপুর ইউনিয়নের তিলাব গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কুলফি আক্তার ওই গ্রামের শাহ কামালের মেয়ে। সে স্থানীয় তিলাব সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণির ছাত্রী। বজ্রপাতের সময় সে বাড়ির পাশে একটি তেঁতুল গাছের নিচে খেলাধুলা করছিলো

শহরের চাষাঢ়ায় শাহ সিমেন্টের পণ্যবাহী ট্রাকের চাপায় আজিমুল্লাহ (৭৫) নামে ফিলিং স্টেশনের প্রহরী নিহত হয়েছে। পুলিশ বলছে, চোখে ঘুম নিয়ে ট্রাক চালানোর কারণেই রাস্তার পাশের দাঁড়িয়ে থাকা আজিমুল্লাহকে চাপা দেয়। এর পর থেকে চালক ও হেলপার পলাতক রয়েছে।৭ মে সোমবার রাত আড়াইটায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের চাষাঢ়া আজগর ফিলিং পাম্পের সামনে ওই ঘটনা ঘটে।

ফতুল্লার সাইনবোর্ডের তুষারধারা এলাকায় রাজিয়া ইসলাম (১৯) নামে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর পালিয়ে গেছে স্বামী। সোমবার (৭ মে) সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহত রাজিয়া ইসলামের স্বামী রফিকুল ইসলাম তুষারধারা এলাকায় ভাড়া থাকতো। সে পেশায় একজন রিকশাচালক। তার বাড়ি নওগাঁ জেলায়।

ফতুল্লার তল্লা এলাকায় আমেনা বেগম (৪৫) নামে এক নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার (৭ মে) সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহত আমেনা বেগম তল্লা এলাকার কাঠ ব্যবসায়ী আলাউদ্দিনের স্ত্রী।

রূপগঞ্জে ট্রাক চাপায় সুমন মিয়া (৩৩) নামে যুবক নিহত হয়েছেন। ৭ মে সোমবার বিকেলে উপজেলার রূপসী-কাঞ্চন সড়কের রূপসি সিটি মিলের সামনে ঘটে এ দুর্ঘটনা।

সিদ্ধিরগঞ্জে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত পরিচয় ব্যক্তির (৪৫) মৃত্যু হয়েছে। ৪ মে শুক্রবার দিবাগত রাত আড়াইটায় সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

সদর উপজেলার ফতুল্লায় বিদ্যুৎস্পৃষ্টে তফিকুল ইসলাম (২৫) নামে রাজমিস্ত্রি নিহত ও আরো দুইজন শ্রমিক আহত হয়েছে। ৪ মে শুক্রবার দুপুরে ফতুল্লার দেলপাড়া এলাকায় আবুল হোসেনের বাড়ির তৃতীয় তলার নির্মাণ কাজ করার সময় এঘটনা ঘটে।

আড়াইহাজারে বজ্রপাতে অনয় দেবনাথ (২০) নামে কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। ৪ মে শুক্রবার দুপুরে উপজেলার  ফতেপুর ইউনিয়নের সিংগারপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত  অনয় দেবনাথ ওই এলাকার জয় দেবনাথের ছেলে এবং সরকারি সফর আলী কলেজের এইচএসসির দ্বিতীয় বর্ষের ছাত্র।

রূপগঞ্জে ৪ মে শুক্রবার সকালে এশিয়ান হাইওয়ে সড়কের টেংরারটেক এলাকায় সড়ক দুর্ঘটনায় রফিকুল ইসলাম (৪৮) নামে ব্যক্তি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। নিহত রফিকুল কাঞ্চন পৌরসভার দৌলতপুর এলাকার নুরু মিয়ার ছেলে।

রূপগঞ্জে অজ্ঞাতনামা যুবকের (৩৮) লাশ উদ্ধার করেছে পুলিশ। ৩ মে বৃহস্পতিবার বেলা ১০টায় উপজেলার সদর ইউনিয়নের বাড়িয়াছনি এলাকার একটি খাল থেকে এ লাশ উদ্ধার করা হয়েছে।

রূপগঞ্জে প্রেমের সর্ম্পক মেনে না নেয়ায় রিমা আক্তার নামে এক কলেজ শিক্ষার্থী বিষপানে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। এ ঘটনা ধামাচাপা দিতে পরিবারের লোকজন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছে বলে প্রচার করে তড়িগড়ি লাশ দাফন করে ফেলেছেন। ৮ মে মঙ্গলবার সকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের বড়ালু এলাকায় এই ঘটনা ঘটে।

রূপগঞ্জে পৃথক স্থানে বজ্রপাতে হাসেম মোল্লা (১৭), স্বেচ্ছাসেবকলীগ নেতা রফিকুল ইসলাম (৩৩) ও ৭ম শ্রেণির স্কুল ছাত্র ফরহাদ শেখের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। আহত হয়েছেন আরো চার জন। ৩০ এপ্রিল সোমবার দুপুরে উপজেলার ভোলাব বন্দের বাড়িতে ও তেতলাবো এলাকায় ঘটে এসব ঘটনা।

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় বজ্রপাতে ওবায়দুল হক (২৭) নামে একজন নিহত হয়েছে। সোমবার (৩০ এপ্রিল) দুপুরে উপজেলার জামপুর ইউনিয়নের মুসারচর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ওবায়দুল হক মুসারচর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

ফিচার -এর সর্বশেষ