৬ কার্তিক ১৪২৫, সোমবার ২২ অক্টোবর ২০১৮ , ৬:২০ পূর্বাহ্ণ

UMo

নারায়ণগঞ্জে বাড়ছে লাশ


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৪২ পিএম, ১ জুলাই ২০১৮ রবিবার


নারায়ণগঞ্জে বাড়ছে লাশ

নারায়ণগঞ্জে গত এক সপ্তাহে আত্মহন, সড়ক দুর্ঘটনা, খুন সহ বিভিন্ন ভাবে ১৫ জনের মৃত্যু হয়েছে। যার আনুপাতিক হার প্রতিদিন দুইজনেরও বেশি মৃত্যু হয়েছে। এর মধ্যে একজন শিশু ও ৫ জন নারী সহ পুরুষ ৯ জন। আর মৃত্যুর তালিকায় আড়াইহাজারেই সব থেকে বেশি ৫ জন। তবে শহর ও সোনারগাঁ উপজেলায় ২জন করে এবং ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জে ৩জন করে মারা গেছেন।

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে শীতলক্ষ্যা নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে আশিক নামে ১৫ বছরের স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। ২৮ জুন বিকাল ৫ টায় শীতলক্ষ্যা নদীর সিদ্ধিরগঞ্জের শ্বসানঘাট এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। পরে স্থানীয়রা আশিকের লাশ উদ্ধার করে।

একই দিনে আড়াইহাজারে শিউলী আক্তার (২১) নামের নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ২৮ জুন সকালে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের মারুয়াদী গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। সে ওই গ্রামের গিয়াস  উদ্দিনের দ্বিতীয় স্ত্রী।

সদর উপজেলার আদর্শ নগর এলাকায় সাকিব (১৫) নামের যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ২৫ জুন মজিবুর রহমান বাবুর বাড়ী থেকে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সাকিব মজিবুর রহমান বাবুর বাড়াটিয়া বাবর আলীর ছেলে।

একই দিন নারায়ণগঞ্জের আড়াইহাজারে অজ্ঞাত (৩৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের শিমুলতলী এলাকা থেকে লাশটি উদ্ধার করে।

এছাড়াও আড়াইহাজারে যাত্রীবাহী বাসের চাপায় নামে অজ্ঞাত রিক্সা চালক (৪০) নিহত হয়েছে। ২৫ জুন দুপুরে ঢাকা সিলেট মহাসড়কের সাতগ্রাম ইউনিয়নের দেবৈ শিমুলতলী এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

মহানগরের সিদ্ধিরগঞ্জে বিয়ে করতে অস্বীকৃতি করায় প্রেমিকের সাথে অভিমান করে সুমাইয়া আক্তার (১৮) নামে এক কিশোরী আত্মহত্যা করেছে।প্রেমিকের সাথে অভিমান করে ২৫ জুন সকাল ৭ টায় সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী নতুন আইল পাড়া এলাকায় ঘরের আড়ার সাথে গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করে সুমাইয়া আক্তার।

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে টেলিভিশন বিক্রিকে কেন্দ্র করে পরিবারের সাথে অভিমান করে গৃহবধূ হালিমা (১৯) আত্মহত্যা করেছে। ২৪ জুন রাত ১০টায় সিদ্ধিরগঞ্জ থানাধীন শিমরাইল এলাকায় টেলিভিশন বিক্রিকে কেন্দ্র করে পরিবারের সাথে অভিমান করে হালিমা গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করে।

সোনারগাঁও উপজেলায় নূরুল হক শিকদার নামের পোল্টি ফার্মের নৈশ প্রহরীর রহস্যজনক মৃত্যু হয়েছে। ২৪ জুন রবিবার দুপুরে উপজেলার সাদিপুর ইউনিয়নের বাইশটেকী এলাকার শালবন থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। সে বাইশটেকীর একটি মুরগীর খামারের নৈশপ্রহরীর দায়িত্ব পালন করছিল গত রাতে।

সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় আহত সাংবাদিক রমজান ভূঁইয়া চিকিৎসাধীন অবস্থায় ২৩ জুন রাজধানীর স্যোশাল ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

আড়াইহাজারে ১৫ জুন সড়ক দুর্ঘটনায় আহত রানু বেগম (৫৫) ২৩ জুন ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সে উপজেলার গোপালদী পৌর সভার দাইরাদী গ্রামের আবু বকর সিদ্দিকের স্ত্রী।

ফতুল্লার পাগলা রেলষ্টেশন এলাকায় ঢাকাগামী ট্রেনের ইঞ্জিনের পাখায় পেচিয়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ২৩ জুন রাত ৮ টা ৫৬ মিনিটে ওই ঘটনার পর টিকেট মাষ্টার ও ট্রেন চালক পালিয়ে যায়। এতে ঢাকা-নারায়ণগঞ্জ রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে তালাবদ্ধ ঘর থেকে ২২ জুন রাতে গৃহবধূ নাজমা আক্তার সানজিদার (৩১) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে পলাতক রয়েছে তার স্বামী নাদিম মিয়া। পুলিশের ধারণা নাদিম মিয়া স্ত্রীকে হত্যা করে পালিয়েছে।

আড়াইহাজারে তমিজ উদ্দিন তমু (৬০) নামের বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। ২২ জুন সন্ধ্যায় উপজেলার মাহমুদপুর ইউনিয়নের কল্যান্দী গ্রাম তার নিজ বাড়ী থেকে গলিত লাশটি উদ্ধার করা হয়। সে ওই গ্রামের মৃত বদরউদ্দিনের ছেলে। 

নারায়ণগঞ্জ শহরের হাজীগঞ্জ-নবীগঞ্জ খেয়াঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীর তীর থেকে অজ্ঞাত পরিচয় শিশুর (১০) লাশ উদ্ধার করা হয়েছে। ২১ জুন দুপুরে খেয়াঘাটের পাশে কচুরিপনা থেকে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নারায়ণগঞ্জের ফতুল্লার সেহাচর এলাকায় তৌকির আহাম্মেদ (২২) নামের এক গার্মেন্ট কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ২১ জুন দুপুরে নিজ গৃহে ফাঁস দেয়া অবস্থায় তার লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য শহরের ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

ফিচার -এর সর্বশেষ