৬ কার্তিক ১৪২৫, সোমবার ২২ অক্টোবর ২০১৮ , ৬:২০ পূর্বাহ্ণ

UMo

সন্তানদের খাবার বিতরণ অভিভাবকদের


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:১৪ পিএম, ৪ আগস্ট ২০১৮ শনিবার


সন্তানদের খাবার বিতরণ অভিভাবকদের

রাজধানীর কুর্মিটোলায় বাসের চাপায় দুই শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় নিরাপদ সড়কের দাবিতে কোমলমতি শিক্ষার্থীরা টানা ৪দিন ধরে আন্দোলন করতে করতে যখন ক্লান্ত হয়ে পড়েছেন তখনই তাদের পাশে এসে দাঁড়িয়েছেন অভিভাবকরা। অভিভাবকেরা আন্দোলনরত কোমলমতি শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণের মাধ্যমে আন্দোলনের আরও প্রেরণা যোগালেন।

৪ আগষ্ট শনিবার সকাল ১০ টা থেকে আন্দোলনরত এই কর্মসূচিতে নামেন। এর আগে সকাল থেকেই নারায়ণগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এসে চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে জড়ো হন। পরবর্তীতে সকল শিক্ষার্থীরা ঐক্যবদ্ধ হয়ে চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে জাতীয় সংগীত গাওয়ার মাধ্যমে কর্মসূচির শুরু করেন। প্রথমে তারা চাষাঢ়া থেকে একটি মিছিল বের করে সিটি করপোরশেনের নগর ভবন হয়ে ফের চাষাঢ়া এসে অবস্থান নেন।

প্রায় ঘন্টা দুয়েক এই কর্মসূচি পালন করার পর পৃথক পৃথকভাবে কয়েকজন অভিভাবক এসে ট্রাফিক পুলিশের ভূমিকায় কাজ করা কোমলমতি শিক্ষার্থীদের মধ্যে বিভিন্ন মুখরোচক খাবার বিতরণ করে যান। একজন শিক্ষিকাও এসে এই খাবার বিতরণে অংশ নেন। তবে তিনি নিজের এবং প্রতিষ্ঠানের নাম বলতে অপরগতা প্রকাশ করেছেন।

খাবার বিতরণ করতে এসে হক প্লাজার বাসিন্দা একজন অভিভাবক বলেন, আমার ছেলে এবিসি স্কুলে পড়ে। সেও এই আন্দোলনের সাথে সম্পৃক্ত হয়েছে। কোমলমতি শিক্ষার্থীরা যে দাবিতে আন্দোলন করছে আমি তাদের দাবির সাথে একমত ঘোষণা করছি। তারা আমারা ছেলের মতো। আর এইজন্যই মা হিসেবে আমি তাদের জন্য খাবার নিয়ে এসেছি।

একইভাবেন বন্দরের সোনাকান্দা নিবাসী এক আভিভাবকও আন্দোলনরত শিক্ষার্থীদের জন্য খাবার নিয়ে এসেছেন। শিক্ষার্থীদের দাবীর সাথে একমত পোষন করে তিনিও তার মেয়েকে নিয়ে এসেছেন আন্দোলন কর্মসূচিতে অংশ নেয়ার জন্য। তিনি বলেন শিক্ষার্থীদের এই আন্দোলন যৌক্তিক আন্দোলন। আমি তাদের আন্দোলনের সাথে সহমত পোষণ করছি।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

ফিচার -এর সর্বশেষ