জেলা কারাগারে ফুটবল দৌড় খেলা সহ ছিল নানা আয়োজন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৩০ পিএম, ২৬ মার্চ ২০১৯ মঙ্গলবার

জেলা কারাগারে ফুটবল দৌড় খেলা সহ ছিল নানা আয়োজন

নারায়ণগঞ্জ জেলা কারাগারে নানা আয়োজনের মাধ্যমে মহান স্বাধীনতা দিবস উদ্যাপন করা হয়েছে। দিনভর জেলখানার কয়েদিদের নিয়ে আয়োজিত হয়েছে ফুটবল খেলা, দৌড় খেলা, চেয়ার সেটিং খেলা। এছাড়া স্বাধীনতা দিবস উপলক্ষে কয়েদিদের উন্নতমানের খাবার পরিবেশন করা হয়েছে।

মঙ্গলবার ২৬ মার্চ সকাল থেকে নানা আয়োজনের মাধ্যমে মুখিরত থাকে নারায়ণগঞ্জ জেলা কারাগার। সকাল ১০টায় পুরুষ কয়েদিদের দিয়ে ফুটবল খেলার মাধ্যমে শুরু হয় আয়োজন। এরপর বিস্কুট দৌড় এবং বয়ষ্কদের জন্য আয়োজন করা হয় চেয়ার সেটিং খেলা।

শুধু পুরষদের জন্যই নয় জেলখানায় অবস্থিত নারী কয়েদিদের জন্যও আয়োজন করা হয় খেলাধুলার। নারীদের জন্য আয়োজন করা হয় চেয়ার সেটিং ও বল নিক্ষেপ খেলার। কয়েদিদের বিভিন্ন কেলাধুলার মাধ্যমেই কেটে যায় অর্ধ বেলা। এরপর বেলা দেড়টায় কয়েদিদের জন্য পরিবেশন করা হয় উন্নতমানের খাবার।

আয়োজন প্রসঙ্গে জেল সুপার সুভাষ কুমার ঘোষ নিউজ নারায়ণগঞ্জকে বলেন, আমাদের অর্থনৈতিক উন্নয়নের জন্য কাজ করছে সরকার। সকলের ভুলত্রুটি সংশোধন করে নিজেকে পরিবর্তন করে মাদকের আসক্তি দূর করে সবাই যাতে এক সাথে পরিবারের হাল ধরে সমাজ ও দেশের উন্নয়নে অংশগ্রহণ করতে পারে সে জন্য সকলকে উৎসাহ প্রদানের জন্য এই আয়োজন।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলার শাহ রফিকুল ইসলাম, ডেপুটি জেলার তানিয়া জামান, আরিফুর রহমান।


বিভাগ : ফিচার


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও