উল্লাসের বর্ণিল ঘুড়ি উৎসব

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:০৮ পিএম, ২০ এপ্রিল ২০১৯ শনিবার

উল্লাসের বর্ণিল ঘুড়ি উৎসব

নারায়ণগঞ্জ শহরের দেওভোগস্থ হাতিরঝিল আদলে নির্মিত শেখ রাসেল পার্কে বাহারী রঙে ঘুড়ি উৎসবে আয়োজন করে উল্লাস সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

২০ এপ্রিল বিকাল ৪টায় আয়োজনে প্রায় ৫০টি বিভিন্ন প্রজাতির ঘুড়ি নিয়ে উল্লাসের সদস্যদের পরিবারের মধ্যে আনন্দময় পরিবেশ সৃষ্টি হয়। শিশু কিশোর বড় ছোটদের ঘুড়ি নিয়ে পার্কে চারিদিক ছোটাছুটিতে পার্কে উৎসব ছড়িয়ে পড়ে।

উল্লাস সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাধারণ সম্পাদক সেলিম হাসান দিনার জানান, পরিবারের সদস্যদের নিয়ে একটি বিকাল কাটানো জন্য এই ভিন্ন রকমের আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়। বিভিন্ন পশু পাখি আকারে ঘুড়ি নিয়ে আয়োজনে উৎসবে পার্কের আকাশ হয়ে উঠে বাহারী রঙ। সকল সদস্যদের পরিবারের মধ্যে আনন্দময় গড়ে উঠা ছিল এই আয়োজনের মূল।

উৎসবে উপস্থিত ছিলেন উল্লাস সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সভাপতি ওয়াহিদ মুরাদ, সাধারণ সম্পাদক সেলিম হাসান দিনার, সহ-সভাপতি মাসুদুর রহমান মাসুদ, মো. সাইদুর রহমান হাইয়্যূল, যুগ্ম সম্পাদক সাজ্জাদ মাহমুদ নয়ন, সাংগঠনিক সম্পাদক জি এম কুদরত উল্লাহ, সহ সাংগঠনিক সম্পাদক ফারুক আহম্মেদ, কোষাধ্যক্ষ নূরুল হুদা মহব্বত, প্রচার সম্পাদক এ এম রিশাত, কার্র্যকরি সদস্য সালাউদ্দিন আহম্মেদ মামুন, এ এম সাইফউল্লাহ রাহাত, মোঃ মাসুম আব্বা, আওলাদ হোসেন, উজ্জল, লিটন সিকদার ও সাবেক সভাপতি মোঃ রাকিব প্রমুখ।


বিভাগ : ফিচার


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও