নারায়ণগঞ্জে প্রস্তুত ইফতার বাজার

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৫৯ পিএম, ৬ মে ২০১৯ সোমবার

ফাইল ফটো
ফাইল ফটো

৭ মে মঙ্গলবার থেকে শুরু হচ্ছে পবিত্র মাহে রমজান। এক মাস সিয়াম সাধনার মধ্য দিয়ে সারাদেশের সাথে নারায়ণগঞ্জবাসীও পালন করবে রোজা। সারাদিন রোজা পালনের পর মাগরিবের আজানের সাথে সাথে ইফতার খেয়ে রমজান সম্পন্ন করেন ধর্মপ্রাণ মুসুল্লিরা।

প্রতি বছর রোজার মাসে ইফতারের বিশেষ বিশেষ আয়োজন করা হয়ে থাকে নারায়ণগঞ্জের বিভিন্ন হোটেল ও খাবারের দোকানগুলোতে। এবারো তার ব্যতিক্রম হয়নি। এক বছরে খাবারের ও ফাস্টফুডের দোকান বেড়েছে দ্বিগুণ আর তাই এবার খাবারের আয়োজনে ব্যাপক ভিন্নতা এনেছে বিভিন্ন খাবারের দোকানগুলো। ইফাতারকে ঘিরে নানা আয়োজন করেছে প্রতিটি খাবারের দোকানই।

সরেজমিনে দেখা যায়, প্রতিটি খাবারের দোকানেই চলছে ইফতারের বাজারের বিশেষ আয়োজন। অনেকেই সাটিয়েছেন ইফতারের বিশেষ ব্যানারও। এর মধ্যে শহরের পরিচিত, সুগন্ধা, মেলা ফুড ভিলেজ, প্যারিস, স্পাইসি পিজ্জাসহ অস্থায়ী ও ভ্রাম্যমাণ দোকানগুলোও বিশেষ বিশেষ আয়োজন করেছে।

নারায়ণগঞ্জের বিভিন্ন খাবারের দোকানগুলোর পাশাপাশি এবার নতুন নতুন আইটেম করেছে কিছু নতুন ফাস্টফুডের দোকান

এলিট শ্রেণির জন্য নারায়ণগঞ্জ ক্লাবের বিশেষ ইফতারির ব্যবস্থা রয়েছে। এ ছাড়াও শহরের খাবারের দোকানগুলো ইফতারের সময় সেখানে বসে খাবারের ব্যবস্থা রেখেছেন। আজানের সাথে সাথে এসব দোকান ইফতারি দেয়া হবে। রয়েছে ইফতারের বিশেষ প্যাকেজও।

গ্রান্ড হল, সুগন্ধা, প্যারিস, বৈশাখী, আনন্দ, পলান্ন, মেলা ফুড ভিলেজ, হোয়াইট হাউজ, হাজী বিরিয়ানি, মুভএনপিকসহ সকল খাবারের দোকানেই রয়েছে ইফতারের সময়ে বিশেষ প্যাকেজ। একা ও পরিবারের জন্য এসব স্থানে রয়েছে আলাদা আলাদা প্যাকেজ।


বিভাগ : ফিচার


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও