বিডি ক্লিনের সহযোগিতায় ষাটোর্ধ বৃদ্ধ খুঁজে পেলেন পরিবার

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪৫ পিএম, ২৫ জুন ২০১৯ মঙ্গলবার

বিডি ক্লিনের সহযোগিতায় ষাটোর্ধ বৃদ্ধ খুঁজে পেলেন পরিবার

বিডি ক্লিনের সহযোগিতায় হারিয়ে যাওয়ার ২০দিন পর নিজ পরিবার খুঁজে পেল মানসিক ভারসাম্যহীন ষাটোর্ধ এক বৃদ্ধ। বিডি ক্লিনের সহযোগিতায় ২৫ জুন দুপুরে বৃদ্ধকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বৃদ্ধের পরিবার সূত্রে জানা যায় তার নাম দুর্গা মন্ড। তিনি মৌলভীবাজারের এলাপুর চা বাগান এলাকায় থাকেন। তিনি আনসার সদস্য ছিলেন। একসময় তিনি প্যারালাইসিসে আক্রান্ত হন। দীর্ঘদিন চিকিৎসা পর চলাচল করতে পারলেও পরবর্তিতে তিনি মানসিক ভারসাম্য হারিয়ে ফলেন।

ছেলে অভিনাশ মুন্ড জানান, প্যারালাইজ্ড হওয়ার পর এক পর্যায়ে চলাচলের সক্ষমতা ফিরে পেলেও তিনি মানসীক ভারসাম্য হারিয়ে ফেলেন। পরবর্তিতে আর কখনই সুস্থ হননি। এরপর বিভিন্ন সময় তিনি বাড়ির বাইরে চলে যেতেন আবার নিজে নিজেই বাড়িতে চলে আসতেন। কিন্তু গত ২৮ মে বাসা থেকে বেরিয়ে গেলে আর ফিরে আসেননি। এরপর বিভিন্ন জায়গায় খোঁজাখোঁজি করেও তাকে না পেয়ে থানায় জিডি করি।

বিডি ক্লিনের সদস্য বিজয় নিউজ নারায়ণগঞ্জকে জানান, গত ২৮ জুন নারায়ণগঞ্জ শহরের খানপুর হাসপাতালের সামনে কয়েকজন সেচ্ছাসেবী তাকে উলঙ্গ অবস্থায় উদ্ধার করে খানপুর হাসপাতকালে ভর্তি করে। খোঁজ নেওয়ার জন্য আমরা যোগাযোগ মাধ্যমের দ্বারা বিভিন্ন জেলার বিডি ক্লিন মেম্বারদের কাছে ছবি পাঠাই এবং খোঁজ নিতে বলি। মৌলভীবাজারের বিডি ক্লিনের সমদস্যরা থানায় গিয়ে খোজ নিলে তার পরিবারের হদিস পাওয়া যায়। এরপর তার পরিবারের সাথে যোগাযোগ করে দুপুরে বৃদ্ধর ছোট ভাই ও তার ছেলের কাছে তাকে হস্তান্তর করি।


বিভাগ : ফিচার


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও