বঙ্গবন্ধুর মত দেখতে অরুক মুন্সী করলেন আইভীর প্রশংসা

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:৩৪ পিএম, ১০ আগস্ট ২০১৯ শনিবার

বঙ্গবন্ধুর মত দেখতে অরুক মুন্সী করলেন আইভীর প্রশংসা

বঙ্গবন্ধুর মত অনেকটা দেখতে গোপালগঞ্জের অরুক মুন্সী নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র আইভীর উন্নয়নের প্রশংসা করে বলেছেন, নারায়ণগঞ্জে এসে মেয়র আইভীর উন্নয়ন কর্মকান্ড দেখে ভাল লাগছে। আওয়ামীলীগের নেতৃত্বে মেয়র আইভীর মত নেতৃত্ব সারা দেশে গড়ে উঠুক, তাহলেই জতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে অগ্রযাত্রার বাংলাদেশ গড়ে উঠবে।

৯ আগস্ট শুক্রবার রাত আটটায় নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জলের আমন্ত্রনে নারায়ণগঞ্জে এসে অরুক মুন্সী নগরীর শেখ রাসেল পার্ক পরিদর্শন করে এসব কথা বলেন।

এসময় মহানগর যুবলীগের নেতৃবৃন্দ মেয়াজ্জেম হোসেন লাভলু,ফাইজুল ইসলাম রুবেল, সহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

আহাম্মদ আলী রেজা উজ্জল অরুক মুন্সীকে তার আমন্ত্রনে নারায়ণগঞ্জে আসার জন্য ধন্যবাদ জানিয়ে বলেন, নারায়ণগঞ্জের যুবলীগ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দেশকে উন্নয়নের অগ্রযাত্রায় নিয়ে যেতে একযোগে কাজ করছে। মেয়র আইভীর উন্নয়ননূলক কার্যক্রমে যুবলীগের নেতৃবৃন্দ সবসময় পাশে আছে।

পরে অরুক মুন্সী উপস্থিত সাংবাদিকদের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের পাশে জনগনকে সবসময় থাকার জন্য আহবান জানিয়ে নিজের ব্যাক্তগত জীবনের কথা তুলে ধরে বলেন, তার পিতা সবসয় মানুষের জন্য কাজ করতে আদেশ দিতেন। আমি বঙ্গবন্ধুর আদর্শ ধারন করে মানুষের সেবায় কাজ করে যাব।

এসময় অরুক মুন্সী বলেন, এর আগে যখন নারায়ণগঞ্জে এসেছি যেসব মাটির রাস্তা দেখেছি। আস এসে দেখলাম আগের সেই নারায়ণগঞ্জ আর নেই নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র আইভী উন্নয় করে আগের নারায়ণগঞ্জের চেহারা বদলে দিয়েছে। এমন মেয়রের এমন নেতৃত্ব আগামীতে নারায়ণগঞ্জের আরো উন্নয়ন হবে।


বিভাগ : ফিচার


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও