ভুলতা ফ্লাইওভার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৫৩ পিএম, ১৬ অক্টোবর ২০১৯ বুধবার

ভুলতা ফ্লাইওভার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতায় ৪ লেনের ফ্লাইওভারের আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (১৬ অক্টোবর) সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ ফ্লাইওভারের উদ্বোধন করেন তিনি।

এর আগে ফ্লাইওভারটির কাজ কিছুটা অসম্পন্ন থাকলেও ঈদে যেন মানুষের ভোগান্তি না হয় সেজন্য এটি ৯ আগস্ট একেবারেই কোন আনুষ্ঠানিকতা ছাড়া খুলে দেওয়া হয়। এতে মহাসড়কে কমে যায় যানবাহনের চাপ ও যানজটও কমে আসে একেবারে।

এদিকে আনুষ্ঠানিক উদ্বোধনের পর সেতুর দুই পাশেই দেখা গেছে একেবারেই যানজটহীন অবস্থা। অথচ ঈদের আগে এখানেই দীর্ঘ কয়েকঘন্টা অপেক্ষা করতে হতো ঘরমুখো মানুষকে।

ভুলতা ফ্লাইওভারের প্রকল্প পরিচালক প্রকৌশলী (ভারপ্রাপ্ত) আবুল সালেহ মো. নুরুজ্জামান জানান, পাট ও বস্ত্রমন্ত্রী এ সংসদীয় আসনের এমপি গোলাম দস্তগীর গাজী, জেলা ট্রাফিক বিভাগ ও স্থানীয়রা এখানকার যানজটের অবস্থা দেখে আমাদেরকে বারং বার অনুরোধ করছিলেন যেন ফ্লাইওভারটি খুলে দেয়া হয়, তাই ঈদের আগে আমরা এটি নিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করেছি ও তাদের নির্দেশমত এটি খুলে দিয়েছিলাম। আনুষ্ঠানিক উদ্বোধনের পর আশা করছি একেবারেই যানজট থাকবেনা এ মহাসড়কে।

এ প্রকল্পের আওতায় ঢাকা-সিলেট মহাসড়ক বরাবর ১২৩৯ মিটার দৈর্ঘের একটি ও ঢাকা বাইপাস মহাসড়ক বরাবর ৬১১ মিটার ৪ লেনের দুই ফ্লাইওভার নির্মাণ এবং ঢাকা সিলেট মহাসড়ক বরাবর ২.১৩ কিলোমিটার এবং ঢাকা বাইপাস সড়ক বরাবর ১.০৮৪ কিলোমিটার সড়ক প্রশস্থকরণ করা হয়।


বিভাগ : ফিচার


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও