কখনও এমন ঈদ কাম্য না : করোনা আক্রান্ত ম্যাজিস্ট্রেট

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৩৬ পিএম, ২৬ মে ২০২০ মঙ্গলবার

কখনও এমন ঈদ কাম্য না : করোনা আক্রান্ত ম্যাজিস্ট্রেট

প্রাণঘাতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আইলোশনে রয়েছেন নারায়ণগঞ্জ সদর উপজেলার সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান বিন মোহাম্মদ আলী। এবারের ঈদুল ফিতর তাকে পরিবার পরিজন ছেড়ে ঘরে বসে একাই উদযাপন করতে হয়েছে। এমন একাকী ঈদ উপযাপন আগে কখনও হয়নি তার জীবনে।

হাসান বিন মোহাম্মদ আলী জানান, এমন ঈদ কখনও কাম্য নয়। পরিবার পরিজন ছেড়ে একাকীত্ব ঈদ উদযাপন কতটা কষ্টের যিনি করেছেন তিনিই জানেন। জীবনে কখনও এমন ঈদ উদযাপন করা হয়নি। সবসময় পরিবারের সদস্যদের সাথে ঈদ উদযাপন করেছি। এবারই প্রথম পরিবাদের সদস্যদের ছাড়া ঈদ পালন করতে হয়েছে। সেই সাথে খোলা মাঠে কিংবা মসজিদে গিয়ে ঈদের জামাতও পড়া হয়নি। সারাদিন ঘরে বসেই সময় কেটেছে।

তিনি আরও বলেন, সকলের কাছেই দোয়া চাই, আল্লাহ যেন দ্রুত সুস্থ্যতা দান করেন। সেই সাথে আমি দোয়া করি আল্লাহ যেন সবাইকে সুস্থ্য রাখেন। কাউকে যেন এরকম একাকীত্ব জীবন কাটাতে না হয়।

জানা যায়, গত ২৪ মে নারায়ণগঞ্জ সদরের সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান বিন মোহাম্মদ আলীর করোনা পজিটিভ আসে। প্রথমে তার অফিসের একজন কানোনগো করোনা পজিটিভ আসে। পরে তার পরীক্ষা করালে রিপোর্ট পজিটিভ আসে।

এর আগে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের অনেকেই প্রাণঘাতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে বর্তমানে সকলেই সুস্থ্য হয়েছেন। বর্তমানে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের একমাত্র কর্মকর্তা হাসান বিন মোহাম্মদ আলী অসুস্থ অবস্থায় রয়েছেন।

প্রসঙ্গত, প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান বিন মোহাম্মদ আলী সক্রিয় ভূমিকা পালন করে আসছিলেন। বিভিন্ন স্থানে নিয়মিত অভিযান, করোনা নিয়ে সচেতনতা বৃদ্ধি, বাজার মনিটরিং, বিভিন্ন শিল্প কারখানা মনিটরিং সহ ক্লান্তিহীন পরিশ্রম করে আসছিলেন তিনি। বিশেষ করে ঈদ পূর্ববর্তী সময়ে বিভিন্ন মার্কেটে সাস্থ্য সুরক্ষা নিশ্চিতের লক্ষ্যে ভ্রাম্যমান আদালতের অভিযানগুলোতে সক্রিয় ভূমিকা পালন করে আসছিলেন হাসান বিন মোহাম্মদ আলী।


বিভাগ : ফিচার


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও