২৯ কার্তিক ১৪২৫, বুধবার ১৪ নভেম্বর ২০১৮ , ৯:২৭ পূর্বাহ্ণ

UMo

টাকা ছাড়া সেবা মেলেনা ৩০০ শয্যার সার্জারী বিভাগে


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:২৪ পিএম, ২৮ নভেম্বর ২০১৭ মঙ্গলবার


টাকা ছাড়া সেবা মেলেনা ৩০০ শয্যার সার্জারী বিভাগে

নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের সার্জারি বিভাগটি নানা অনিয়ম আর দুর্নীতির মধ্য দিয়ে পরিচালিত হচ্ছে বলে অভিযোগ করেছেন রোগীরা। নারায়ণগঞ্জ জেলা সহ আশপাশের এলাকা হতে হাড়ভাঙ্গা রোগী চিকিৎসা নিতে আসলে প্লাষ্টার বাবদ জন প্রতি ৫ শত ৫০ টাকা রাখার অভিযোগ রয়েছে অহরহ।

২৮ নভেম্বর মঙ্গলবার সকালে সিদ্ধিরগঞ্জ থানার কদমতলী এলাকার মো: সিরাজ মিয়া জানান, তার  স্ত্রী শেফালী বেগম (৩৫) এর হাত ভাঙ্গা সমস্যা নিয়ে চিকিৎসার জন্য হাসপাতালে যায়। টিকেট কেটে চিকিৎসকের শরনাপন্ন হবার পর এক্স-রে রির্পোট দেখে হাত প্লাস্টারের নির্দেশ দেন রোগীকে। পরবর্তীতে ৪র্থ শ্রেনীর কর্মচারী মো. আল আমীন রোগীর স্লিপ টেনে নিয়ে বলেন, ‘স্যার প্লাস্টার করার জন্য বলেছেন করবেন না।’

রোগীর স্বামী সিরাজ মিয়া খরচের কথা জানতে চাইলে আল আমীন বলেন প্লাস্টার বাবদ ৫শ ৫০ টাকা লাগবে। তিনি আরো বলেন, ওষুধ আনতে হবে এবং আমরা এখানে ৪ জন কাজ করি সবাইকে টাকা দিতে হয় বলে সিরাজ মিয়াকে জানান। এছাড়া পুরাতন রোগী ড্রেসিং করতে আসলে টাকা ছাড়া ড্রেসিং করেন না দুর্নীতিবাজ কর্মচারীরা। ওষুধ আনার দোহাই দেখিয়ে রোগীদের কাছ থেকে ফায়দা লুটে যাচ্ছেন কর্তব্যরত কর্মচারীরা।

এ ব্যাপারে সার্জারি বিভাগের আবাসিক চিকিৎসক ডা: মাহাবুব হায়দার শামীমের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তাকে পাওয়া যায়নি। তবে নারায়ণগঞ্জ জেলা সহ আশপাশের এলাকা লোকজন যাতে সঠিক চিকিৎসা পান সে লক্ষে হাসপাতালের সুপার ডা: মো: আব্দুল মোতালিবের হস্তক্ষেপের কামনা করেছেন ভুক্তভোগী রোগীরা।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

স্বাস্থ্য -এর সর্বশেষ