২৯ অগ্রাহায়ণ ১৪২৪, বুধবার ১৩ ডিসেম্বর ২০১৭ , ৭:১৪ অপরাহ্ণ

বক্তাবলী গণহত্যা দিবসে ফ্রি চিকিৎসা সেবা কর্মসূচি পালন


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:১৯ পিএম, ২৯ নভেম্বর ২০১৭ বুধবার | আপডেট: ০২:১৯ পিএম, ২৯ নভেম্বর ২০১৭ বুধবার


বক্তাবলী গণহত্যা দিবসে ফ্রি চিকিৎসা সেবা কর্মসূচি পালন

নারায়ণগঞ্জের ফতুল্লার বক্তাবলী গণহত্যা দিবসে ১৩৯ জন শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন সহ বক্তাবলী দিবস পালন উপলক্ষ্যে বিনা মূল্যে চিকিৎসা প্রদান কর্মসূচি পালন করা হয়েছে। চিকিৎসা সেবায় ডায়াবেটিক পরীক্ষা সহ চিকিৎসা, চক্ষু ও স্বাস্থ্য সেবা প্রদান করা হয়। বক্তাবলী পরগনার প্রায় দেড় হাজার থেকে দুই হাজার নারী পুরুষকে চিকিৎসা প্রদান করা হয়।

বুধবার (২৯ নভেম্বর) সকাল হতে বিকেল তিনটা পর্যন্ত কানাইনগর গ্রামবাসীর উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়। আর মেডিকেল টিমের পরিচালনা করেন ডা. একে সফিউদ্দিন মিন্টু।

কর্মসূচিতে কানাইনগরের মাহাবুব হাসান রতন, খোরশেদ আলম, মোকলেছুর রহমান শাহিন, জহির উদ্দিন বারী রতনের সার্বিক সহযোগিতায় স্থানীয় মাতাব্বর আমানউল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী।

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আফাজ উদ্দিন ভূইয়া, জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা মতিউর রহমান, মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন, সামসুর রহমান নান্নু, স্থানীয় ইউপি সদস্য রাসেল চৌধুরী, জলিল গাজী, ওমর ফারুক, মরিয়ম বেগম, ফয়সাল চৌধুরী, রাশেদুল ইসলাম সুমন, যুবলীগ নেতা ববি বাদল, মহিউদ্দিন ভুইয়া, বায়জিদ হাসানসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

স্বাস্থ্য -এর সর্বশেষ