মেডিস্ক্যান ডায়াগনস্টিক সেন্টারে ফ্রি চিকিৎসা সেবা

৩ ভাদ্র ১৪২৫, রবিবার ১৯ আগস্ট ২০১৮ , ৮:০২ পূর্বাহ্ণ

মেডিস্ক্যান ডায়াগনস্টিক সেন্টারে ফ্রি চিকিৎসা সেবা


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৫৭ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৭ বুধবার | আপডেট: ০২:৫৭ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৭ বুধবার


মেডিস্ক্যান ডায়াগনস্টিক সেন্টারে ফ্রি চিকিৎসা সেবা

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস। এই দিনে লাখো শহীদের রক্তের বিনিময়ে স্বাধীনতা অর্জন করেছিল বাঙালী জাতি। বিজয়ের এই মাসে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক কর্মকান্ডের মাধ্যমে শহীদদের স্মরণ করে থাকে এই জাতি। এরই ধারাবাহিকতায় সিদ্ধিরগঞ্জের গোদনাইলে ২নং ঢাকেশ্বরী বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত মেডিস্ক্যান ডিজিটাল ডায়াগনস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টার আয়োজন করেছে বিনামূলে চিকিৎসা সেবার।

বিজয় দিবস উপলক্ষ্যে প্রতিষ্ঠানটি ১৫ ডিসেম্বর (শুক্রবার) বিনামূল্যে চিকিৎসা সেবার আয়োজন করেছে। ওইদিন সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত প্রতিষ্ঠানটিতে বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হবে। এ বিষয়ে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান বিল্ল¬াল হোসেন রবিন জানান, ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস। আজকের এই স্বাধীন বাংলাদেশকে প্রতিষ্ঠা করার জন্য যেসব শহীদ নিজেদের জীবন অকাতরে বিলিয়ে দিয়েছেন, যাদের সম্ভ্রণ আর ইজ্জতের বিনিময়ে আজ আমরা এই স্বাধীন ভূখন্ডে অবাধ বিচরণ করতে পারছি, তাদের স্মরণে আমাদের এই ছোট্ট আয়োজন। এ দিনটিতে আমাদের প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিনামূল্যে রোগীদের চিকিৎসা সেবা প্রদান করা হবে।

শুক্রবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত পাঁচজন বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা এই সেবা প্রদান করা হবে। যে সকল রোগের চিকিৎসা দেওয়া হবে তা হলো, বাত ব্যাথা ও মেডিসিন, ডায়াবেটিস, শিশু রোগ, গাইনি এবং সার্জারী। এছাড়াও ফ্রি ডায়াবেটিক পরীক্ষা করা হবে।

এসময় তিনি আরো বলেন, চলতি বছরের ১১ মে আমাদের এই প্রতিষ্ঠানটি যাত্রা শুরু করে সিদ্ধিরগঞ্জের গোদনাইল ও এর আশেপাশের মানুষের উন্নত চিকিৎসা সেবার জন্য। এখানে সপ্তাহে সাতদিনই বিশেষজ্ঞ ডাক্তার বসেন। এছাড়াও আমাদের এখানে রয়েছে ডিজিটাল এক্স-রে, ফোর ডি কালার ডোপলার আলট্রাসনোগ্রাম, ডিজিটাল হেমাটলী এনালাইজার, ১২ চ্যানেল ই.সি.জি, মাইক্রো বায়োলজী, মেডিক্যাল চেক-আপসহ বিভিন্ন রোগের চিকিৎসা সেবা। ভবিষ্যতে আমাদের এই প্রতিষ্ঠান থেকে কিভাবে আরো উন্নত চিকিৎসা সেবা প্রদান করা যায় তা নিয়েও আমরা কাজ করছি।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

স্বাস্থ্য -এর সর্বশেষ