১২ জ্যৈষ্ঠ ১৪২৫, শনিবার ২৬ মে ২০১৮ , ১:৫৪ অপরাহ্ণ

বিজয় দিবসে ফ্রি চিকিৎসা মহৎ উদ্যোগ : ডাক্তার শাহনেওয়াজ


প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১০:৩১ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৭ শুক্রবার | আপডেট: ০৪:৩১ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৭ শুক্রবার


বিজয় দিবসে ফ্রি চিকিৎসা মহৎ উদ্যোগ : ডাক্তার শাহনেওয়াজ

বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) নারায়ণগঞ্জ জেলার সভাপতি ডা. শাওনেয়াজ চৌধুরী বলেছেন, ডিসেম্বর বাঙ্গালীর বিজয়ের মাস। যাদের আত্মত্যাগে আমরা একটি স্বাধীন দেশ পেয়েছি তাদের প্রতি গভীর শ্রদ্ধা জানাই। সেই বীর শ্রেষ্ঠ সন্তানদের স্মরণে এবং শ্রদ্ধা জানিয়ে মহান বিজয় দিবস উপলক্ষে ফ্রি চিকিৎসা সেবা একটি মহৎ উদ্যোগ। এটা অত্যন্ত একটি ভালো কাজ। আগামী দিনেও এমন ধরনের সেবামূলক কাজ অব্যাহত থাকবে বলে আশা রাখি।

মহান বিজয় দিসব উপলক্ষে শুক্রবার সকালে সিদ্ধিরগঞ্জের গোদনাইল দুই নং ঢাকেশ্বরী বাসস্ট্যান্ডে মেডিস্ক্যান ডিজিটাল ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারে ফ্রি চিকিৎসা সেবা কর্মসূচির উদ্বোধনের সময় তিনি এসব কথা বলেন।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান সাংবাদিক বিল্লাল হোসেন রবিনের সভাপতিত্ব উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মুক্তিযোদ্ধা শাজাহান ভুইয়া জুলহাস, মুক্তিযোদ্ধা এহসান কবির রমজান, মেডিস্ক্যান ডায়গনস্টিকের এমডি মো: শামছুদ্দিন, পরিচালক আবুল বাশার সিকদার, কাজী মো: জাকারিয়া, ইমরুল হাসান সোহেল, জুনাইদ ইসলাম অপু, নজরুল ইসলাম প্রমুখ।

পরে সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত প্রতিষ্ঠানটিতে বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়। বাত ব্যাথা ও মেডিসিন, ডায়াবেটিস, শিশু, গাইনি ও সার্জারীর ৪ শতাধিক নারী-পুরুষ ও শিশুকে চিকিৎসা দেয়া হয়। এবং দুই শতাধিক রোগীর ফ্রি ডায়াবেটিস পরীক্ষা করা হয়। এছাড়া বিজয় দিবস উপলক্ষে সকল পরীক্ষা-নিরীক্ষার উপর ২০শতকরা টাকা ছাড় দেয়া হয়।

উল্লেখ্য চলতি বছরের ১১ মে মেডিস্ক্যান প্রতিষ্ঠানটি যাত্রা শুরু করে। সপ্তাহে ৭দিনই বিশেষজ্ঞ ডাক্তার বসেন। অত্যাধুনিক ডিজিটাল এক্স-রে, ফোর ডি কালার ডোপলার আলট্রাসনোগ্রাম, ডিজিটাল হেমাটলী এনালাইজার, ১২ চ্যানেল ই.সি.জি, মাইক্রো বায়োলজী মেশিনে রোগ নির্ণয় করা হয়। রয়েছে মেডিক্যাল চেক-আপের সুবিধা।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

স্বাস্থ্য -এর সর্বশেষ