১২ জ্যৈষ্ঠ ১৪২৫, রবিবার ২৭ মে ২০১৮ , ১১:২০ পূর্বাহ্ণ

সোনারগাঁওয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প


সোনারগাঁ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:৫০ পিএম, ২৭ জানুয়ারি ২০১৮ শনিবার | আপডেট: ১১:২৫ পিএম, ২৭ জানুয়ারি ২০১৮ শনিবার


সোনারগাঁওয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প

সোনারগাঁও জি.আর ইন্সটিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের ২০০৫ ব্যাচ এর শিক্ষার্থীদের সংগঠন ` জি.আর ব্যাচ-২০০৫` এর উদ্যোগে স্কুল প্রাঙ্গনে শনিবার ২৭ জানুয়ারি একটি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। স্কুল ও কলেজের প্রায় ১ হাজার শিক্ষার্থীদের বিনামুল্যে রক্তের গ্রুপ নির্নয় করে মেডিকেল টিম।

এছাড়াও ডায়াবেটিক এর জন্য রক্তের গ্লুকোজ পরীক্ষা, রক্তচাপ পরীক্ষাসহ অভিজ্ঞ ডাক্তারগণের ততত্ত্বাবধানে শিক্ষক শিক্ষার্থী সহ এলাকার সর্বসাধারণকে বিনামুল্যে চিকিৎসা দেয়া হয়।

শনিবার সকাল ৯টায় থেকে শুরু হয়ে দিনব্যাপী চলে এ মেডিকেল ক্যাম্পিং। অনুষ্ঠানের শুরুতেই উপস্থিত ছিলেন বিদ্যালয়ের অধ্যক্ষ মো: সুলতান মিয়া, সোনারগাঁও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও সোনারগাঁ কমিউনিটি পুলিশিং এর সভাপতি গাজী মজিবুর রহমান, ভট্টপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি শিক্ষানুরাগী আবু নাইম ইকবাল, সোনারগাঁ প্রেস ক্লাবের সাবেক সভাপতি বাবুল মোশাররফ, বর্তমান সাধারণ সম্পাদক আল আমিন তুষার। উপজেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও প্রথম আলো পত্রিকার সোনারগাঁও প্রতিনিধি মনিরুজ্জামান মনির, সোনারগাঁ পরিক্রমার প্রধান সম্পাদক আরিফুর রহমান, নিউজ সোনারগাঁও ডটকমের সম্পাদক ফরিদ হোসেন সহ `জি.আর ব্যাচ-২০০৫` সংগঠনের সভাপতি আল মাহমুদ সানি, সহ সভাপতি মোঃ সিফাতুল ইসলাম, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম অপু সহ ২০০৫ ব্যাচের শিক্ষার্থীরা যারা সংগঠনটি পরিচালনা করছেন।

অধ্যক্ষ মোঃ সুলতান মিয়া বলেন, শতবর্ষী এই প্রতিষ্ঠানের এরকম কার্য্যক্রম এটাই প্রথম। সাবেক শিক্ষার্থীদের এধরনের কার্য্যক্রম থেকে বর্তমান শিক্ষার্থীরা যেমন তাদের সঠিক রক্তের গ্রুপ জানতে পারবে তেমনিভাবে ভবিষ্যতে নিজেরাও এধরনের কাজে অংশগ্রহন করার জন্য উদ্ভুদ্ধ হবে। মেডিকেল ক্যাম্পিং আয়োজনে `জি.আর ব্যাচ-২০০৫` সংগঠনকে সার্বিক সহযোগিতা করে সোনারগাঁও ইবনে সিনা হাসপাতাল এর চেয়ারম্যান আলহাজ্ব আমজাদ হোসেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

স্বাস্থ্য -এর সর্বশেষ