১১ ফাল্গুন ১৪২৪, শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০১৮ , ৬:২১ পূর্বাহ্ণ

primer_vocational_sm

তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা গোরস্থানে : না.গঞ্জে স্বাস্থ্যমন্ত্রী


আড়াইহাজার করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:০৫ পিএম, ৬ ফেব্রুয়ারি ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০৩:০৫ পিএম, ৬ ফেব্রুয়ারি ২০১৮ মঙ্গলবার


তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা গোরস্থানে : না.গঞ্জে স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী এবং আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা গোরস্থানে চলে গেছে সে আর বাংলাদেশে ফিরে আসবে না। আগামী নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে। বিএনপিও সে নির্বাচনে অংশ গ্রহণ করবে নাইলে আগামী নির্বাচনের পর বাংলার মাটিতে বিএনপিকে বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না।

৬ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের নতুন ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, খালেদা জিয়া দোষী হলে সাজা আর নির্দোষ হলে মুক্তি পাবে। ৮ ফেব্রুয়ারী খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে যদি বিএনপি জামায়াত দেশকে অস্থিতিশীল করে তোলার চেষ্টা করে তা হলে আইনশৃংখলা বাহিনী ও জনগণ দেখবে। এখানে আওয়ামীলীগের কিছু  করার নেই। আগামী নির্বাচন আওয়ামীলীগ জোটবদ্ধ ভাবে করবে।

অনুষ্ঠানে সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাবিব ইসমাইল ভূঁইয়া।

উপস্থিত ছিলেন মধ্যে নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের এমপি নজরুল ইসলাম বাবু, স্বাস্থ্য বিভাগের পরিচালক (ঢাকা বিভাগ) ডাঃ নিতীশ কান্তি দেবনাথ প্রমুখ।

পরে মন্ত্রী উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে জনসভায় বক্তব্য রাখেন। জনসভায় সভাপতিত্বে করেন উপজেলা চেয়ারম্যান শাহজালাল মিয়া।

বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আঃ রশিদ ভুইয়া প্রমুখ।

জনসভায় মন্ত্রী বলেন, ডিসেম্বরেফাইনাল খেলা হবে। খেলায় রেফারী থাকবে নির্বাচন কমিশন। বিএনপি আমলের জঙ্গীবাদ উত্থান হয়েছিল আর আওয়ামীলীগ সরকার তা দমন করে বাংলাদেশে জঙ্গীবাদ জিরো পয়েন্টে নিয়ে এসেছে।
তিনি দলীয় নেতাকর্মীদের সকল অপকর্ম ও বিশৃঙ্খলাকারীদের হাত থেকে দেশকে রক্ষা করার জন্য সজাগ থাকতে আহ্বান জানান।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

স্বাস্থ্য -এর সর্বশেষ