৮ বৈশাখ ১৪২৫, রবিবার ২২ এপ্রিল ২০১৮ , ৮:৫১ পূর্বাহ্ণ

Kothareya1150x300

নারায়ণগঞ্জে জাতীয় যক্ষ্মা দিবসে র‌্যালী ও সভা


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:২৯ পিএম, ২৪ মার্চ ২০১৮ শনিবার | আপডেট: ০২:২৯ পিএম, ২৪ মার্চ ২০১৮ শনিবার


নারায়ণগঞ্জে জাতীয় যক্ষ্মা দিবসে র‌্যালী ও সভা

“নেতৃত্ব চাই যক্ষ্মা নির্মূলে, ইতিহাস গড়ি সবাই মিলে” এই প্রতিপাদ্যকে ধারণ করে শনিবার (২৪ মার্চ) সকালে নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন কার্যালয়ের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালী ও সংক্ষিপ্ত আলোচনার মধ্য দিয়ে নারায়ণগঞ্জে পালিত হয়েছে জাতীয় যক্ষ্মা দিবস-২০১৮।

সকাল ৯টায় জেলা সিভিল সার্জন জেলা সিভিল সার্জন ডা. এহসানুল হকের নেতৃত্বে সিভিল সার্জন কার্যালয়ের সামনে থেকে বর্ণাঢ্য র‌্যালীটি জেলা প্রশাসক কার্যালয় চত্বর প্রদক্ষিণ করে পুণরায় সিভিল সার্জন কার্যালয় চত্বরে শেষ হয়ে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় দিবসের বিষয়ের উপর বক্তব্য রাখেন জোলা সিভিল সার্জন ডা. এহসানুল হক, জেলা বিএমএ’র সভাপতি ডা. শাহ নেওয়াজ চৌধুরী, জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. আসাদুজ্জামান এবং কুষ্ঠ ও যক্ষ্মা নিয়ন্ত্রন কর্মসূচীর জেলা প্রোগ্রাম অর্গানাইজার মোঃ আলতাফ হোসেন মোল্লা।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্যশিক্ষা কর্মকর্তা আমিনুল হক, জেলা ইপিআই তত্ত্বাবধায়ক লুৎফর রহমান, জেলা স্বাস্থ্য তত্ত্বাবধায়ক স্বপন দেবনাথ, টিবি ব্রাক জেলা ব্যবস্থাপক আশরাফুল ইসলাম, মোঃ ইসলাম হোসেন, নার্গিস বেগম, বিকেমইএ’র কন্ট্রোল টিবি প্রজেক্ট ম্যানজোর প্রবীর চন্দ্র রায়, বিকেএমএই’র ডেপুটি সেক্রেটারী লুৎফুন নাহার বন্যা প্রমূখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

স্বাস্থ্য -এর সর্বশেষ