১ অগ্রাহায়ণ ১৪২৫, শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮ , ৫:৫২ পূর্বাহ্ণ

rabbhaban

ডাক্তারদের প্রাণোচ্ছ্বাস (ছবি সহ)


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:৩৫ পিএম, ৬ সেপ্টেম্বর ২০১৮ বৃহস্পতিবার


ডাক্তারদের প্রাণোচ্ছ্বাস (ছবি সহ)

দিনের বেশীরভাগ সময়টা কাটে বিভিন্ন ধরনের রোগীদের চিকিৎসা সেবা দিতে গিয়ে। আর সে কারণে সপ্তাহের প্রায় বেশীরভাগ সময়েই থাকতে হয় ব্যস্ত। ছুটির দিনেও নিস্তার মিলে না তাদের। তবে এবার সেইসব সেবা প্রদান করা ডাক্তারদের একটু অন্যভাবে দেখা গেল। এক নজিরবিহীন প্রাণোচ্ছ্বাসে তাঁরা মিলিত হয়েছিল একত্রে। আর সেটাও নিজেদের স্বার্থেই। নিজেদের সংগঠন বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশন বিএমএ এর নেতা নির্বাচন করতে এসেছিলেন তাঁরা।

বৃহস্পতিবার ৬ সেপ্টেম্বর শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়ায় রাইফেল ক্লাব প্রাঙ্গন ছিল ভোট কেন্দ্র। সকাল ১০টায় ভোট শুরু হলেও এর আগে থেকেই জড়ো হয় প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা। ১০টার পর থেকেই আসতে থাকে ভোটাররাও। ধীরে ধীরে মুখরিত হয়ে উঠে রাইফেল ক্লাব প্রাঙ্গন।

বিকেল ৪টা পর্যন্ত চলে ভোট গ্রহণ। আর এ সময়টাতে বিভিন্ন ডাক্তাররা এসেছিলেন এখানে। সবাই সবার সঙ্গে কথা বলেছেন কুশল বিনিময় করেছেন। সেখানে ছিল না কোন রাজনীতি। কখনো কখনো খুনসুটিতে ব্যস্ত হয়ে পড়েন তারা।

হাসপাতাল, ক্লিনিক, প্যাথলজি কিংবা চেম্বারের বাইরে নির্বাচনটি হয়ে উঠেছিলো ডাক্তারদের মিলনমেলা। নবীণ প্রবীণ সকলকে মিলিয়ে সকাল থেকেই রাইফেল ক্লাবে দেখা গেছে আনন্দঘন পরিবেশ। সারাক্ষণ গল্প, আড্ডা বা নির্বাচনের ভোটকেন্দ্র পর্যবেক্ষণেই কেটেছে ডাক্তারদের সময়। সকাল দিকে ভোটারদের চাপ কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে বাড়তে থাকে ভোটারদের সংখ্যা। নির্বাচনকে কেন্দ্র করে সকাল থেকেই দেখা গেছে ডাক্তারদের প্রাণোচ্ছ্বাস। এর আগে দীর্ঘ ২ সপ্তাহ অধিক সময়ে প্রচার প্রচারণায় ভোটারদের মধ্যে নির্বাচনের আমেজ লক্ষ্য করা গেছে।

এবারের নির্বাচনে সহ-সভাপতি ডা. আতিকুজ্জামান সোহেল ও সাধারণ সম্পাদক ডা. নিজাম আলী নেতৃত্বে ২২ সদস্যের একটি প্যানেল রয়েছে। অপরদিকে সভাপতি পদে ডা. ইকবাল বাহার ও সাধারণ সম্পাদক পদে ডা. দেবাশীষ রায়ের নেতৃত্বে ২৩ সদস্যের প্যানেল ঘোষণা করা হয়েছে। সেখানে ডা. দেবাশীষ রায় বর্তমান বিএমএ কমিটির সাধারণ সম্পাদক রয়েছেন। আর সভাপতি পদে এককভাবে নির্বাচন করছেন বর্তমান সভাপতি শাহনেওয়াজ চৌধুরী।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

স্বাস্থ্য -এর সর্বশেষ