সিদ্ধিরগঞ্জে মা হাসপাতালের ম্যানেজারকে ৭ দিনের জেল

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:০১ পিএম, ২৩ জানুয়ারি ২০১৯ বুধবার

সিদ্ধিরগঞ্জে মা হাসপাতালের ম্যানেজারকে ৭ দিনের জেল

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে অবস্থিত মা হাসপাতালের ম্যানেজারকে ৭ দিনের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। বুধবার ২৩ জানুয়ারী বিকেলে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট শারমীন আরার নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়। এসময় উপস্থিত ছিলেন, জেলা সিভিল সার্জন অফিসের প্রতিনিধি ও পুলিশ সদস্যরা। দন্ডপ্রাপ্ত মোঃ মাসুদ মা হাসপাতালের ম্যানেজার।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট শারমীন আরা জানান, মা হাসপাতালের লাইসেন্স ২০১৫ সালের পর নবায়ন করা হয়নি। এছাড়া হাসপাতালের পরিবেশ অত্যন্ত অস্বাস্থ্যকর। অভিযানকালে হাসপাতালটিতে কোন চিকিৎসক ও নার্স পাওয়া যায়নি। হাসপাতালের অপারেশন থিয়েটারে মরিচা বা জং ধরে গেছে। অথচ আমরা অভিযানে গিয়ে জানতে পেরেছি মঙ্গলবারও সেখানে একটি ডেলিভারী হয়েছে। আমার অভিযান কালে মোঃ মাসুদ নামের এক ব্যক্তিকে পেয়েছি যিনি আমাদেরকে হাসপাতালের মালিকপক্ষের কারো সঙ্গে যোগাযোগ করিয়ে দিতে ব্যর্থ হন। তাকে ১৯৮২ সালের বেসরকারী ক্লিনিক অধ্যাদেশ আইনে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

এদিকে একই সময়ে সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে জননী ডায়াগনষ্টিক সেন্টার নামের অপর একটি প্রতিষ্ঠানে অভিযান চালান নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট তানিয়া তাবাসসুম। তিনি প্রতিষ্ঠানটিকে ৫ হাজার টাকা অর্থদন্ড করেন।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও