৩০০ শয্যা হাসপাতালে দুর্নীতি দমনে ঐক্যবদ্ধ ডাক্তাররা

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:২৭ পিএম, ২৮ জানুয়ারি ২০১৯ সোমবার

৩০০ শয্যা হাসপাতালে দুর্নীতি দমনে ঐক্যবদ্ধ ডাক্তাররা

নারায়ণগঞ্জ ও এর আশপাশের বিভিন্ন এলাকার নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের মানুষের চিকিৎসার জন্য প্রথম পছন্দ হচ্ছে নারায়ণগঞ্জ ৩০০শয্যা বিশিষ্ট খানপুর হাসপাতাল। নামমাত্র খরচে এখানে উন্নতমানের চিকিৎসা পাওয়া যায় বিধায় দূরদূরান্ত থেকে অসংখ্য মানুষ এখানে আসেন চিকিৎসা নিতে। কিন্তু কিছু অসাধু কর্মকর্তার যোগসাজসে টিকেট কালোবাজারি, রোগীদের অন্যত্র সরিয়ে নেওয়া সহ প্রতিনিয়ত নানান সমস্যার সম্মুখীন হতে হয় রোগীদের। তবে এবার হাসপাতালকে দুর্নীতি মুক্ত করতে কঠোর অবস্থানে গেছেন হাসপাতালটির তত্ত্বাবধায়ক মোতালেব মিয়া।

হাসপাতালের সেবার মান বাড়াতে এবং হাসপাতাল থেকে দুর্নীনি বন্ধের জন্য নিজ অফিসে ডাক্তারদের নিয়ে ঐক্যবদ্ধ হয়ে প্রতিজ্ঞা করেছেন তিনি। এসময় তিনি ডাক্তারদের নিজ নিজ অবস্থান থেকে রোগীদের সেবায় সর্বোচ্চ দেওয়ার জন্য আহ্বান জানান।

সম্প্রতি ডাক্তারদের উদ্দেশ্যে মোতালেব মিয়া বলেন, আমরা কেউ যদি কারো অন্যায় দেখি তাহলে কাউকে ছাড়বো না। সবাই সাবধান হযে যান। যার যার দায় তাকেই নিতে হবে। আপনার দায় অন্য কেউ নিবে না। নিয়ম মাফিক না চললে ট্রান্সফার, বহিষ্কার সহ যে কোনো ধরণের ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসময় তিনি রোগীদের উদ্দেশ্যে বলেন, আমাদের একার পক্ষে দুর্নীতি দূর করা সম্ভব না। কারণ সবাই হয়ত ভালো না। আর বাইরে সবসময় ঘুরে আমরা দেখতে পারি না। এর জন্য আপনাদের সহযোগীতা প্রয়োজন। যদি হাসপাতালের কোনো স্টাফ বা কোনো ডাক্তার আপানাদের সাথে খারাপ ব্যবহার করে বা যদি কোনো ডাক্তার চিকিৎসার বিনিময়ে আপনাদের কাছে টাকা চায় তাহলে সরাসরি আমার কাছে চলে আসুন। আমি তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেব। এর জন্যই আমি এখানে বসে আছি। যদি আসতে না পারেন তাহলে বাইরে অভিযোগ বাক্সে লিখে আমাদের জানান। আমরা ব্যবস্থা গ্রহণ করব।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও