আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ফ্রি চিকিৎসা সেবা প্রদান

রূপগঞ্জ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:১২ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০১৯ বৃহস্পতিবার

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ফ্রি চিকিৎসা সেবা প্রদান

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ‘স্বদেশ সেন্ট্রাল হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টার’ ২১শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে এলাকার ৪ শতাধিক রোগিকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের বিশেষজ্ঞ ডাক্তাররা।

২১ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলার রূপসী স্বদেশ সেন্ট্রাল হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টারে ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন হাসপাতালের চেয়ারম্যান মোসাঃ সাহিদা আক্তার।

এসময় উপস্থিত থাকেন নারায়ণগঞ্জ হাসপাতাল মালিক সমিতির উপদেষ্টা কলামিষ্ট মীর আব্দুল আলীম ও স্বদেশ সেন্ট্রাল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মোঃ শরীফ হোসেন।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়-এর গাইনী বিশেষজ্ঞ ও সার্জন ডাঃ শামীমা নাসরিন, ঢাকা ডেমিকেল কলেজ হাসপাতালের গাইনী বিশেষজ্ঞ ও সার্জন ডাঃ সেলিনা পারভীন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ এনামুল করীম, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়-এর হৃদরোগ ও মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ মোঃ মুনতাহিদ আহসান ভুইয়া (রনি)। এসময় রোগিদের ব্লাড গ্রুপ, ব্লাড প্রেশার, ডায়াবেটিক, ওজন মাপা ও এইচবিএসএজি ফ্রি করানো হয়। সকাল ১০টা থেকে ১টা ও বেলা ৩টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ফ্রি সেবা প্রদান করেন।

হাসপাতাল চেয়ারম্যান মোসাঃ সাহিদা আক্তার বলেন, আমরা রূপসীতে ‘স্বদেশ সেন্ট্রাল হাসপাতাল’ দিয়েছি মানুষের চিকিৎসা সেবা দেয়ার জন্য। সেবা দেয়াই আমাদের একমাত্র লক্ষ। আমরা গত ১৬ ডিসেম্বর এলাকার কয়েকশ’ মানুষকে ফ্রি চিকিৎসা সেবা দিয়েছি। আগামীতেও সব বিশেষ দিনগুলোতে আমরা মানুষের ফ্রি চিকিৎসা সেবা দিয়ে যাবো।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও