এবার নারায়ণগঞ্জে সফল অস্ত্রোপচারে সম্পূর্ণ হাঁটু প্রতিস্থাপন

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৯ পিএম, ১৭ মার্চ ২০১৯ রবিবার

এবার নারায়ণগঞ্জে সফল অস্ত্রোপচারে সম্পূর্ণ হাঁটু প্রতিস্থাপন

১৬ মার্চ শনিবার বিকাল সাড়ে ৪টায় নারায়ণগঞ্জ মুক্তি জেনারেল হাসপাতালে হাড়ভাঙ্গা, জোড়া, অর্থোপেডিক্স ও স্পাইন রোগ বিশেষজ্ঞ ডা. আলমগীর হোসেন জনির নেতৃত্বে সম্পূর্ণ হাঁটু প্রতিস্থাপন করা হয়েছে সফল অস্ত্রোপচারের মাধ্যমে।

এই প্রথম নারায়ণগঞ্জের ইতিহাসে সফল ভাবে হাঁটু প্রতিস্থাপন করা হল। ইতোপূর্বে সকল জটিল অর্থোপেডিক্স অপারেশন করতে দেশে ও বিদেশে যেতে হতো। কিন্তু অতি স্বল্প খরচে সময়ের সঠিক মূল্যায়নে এখন নারায়ণগঞ্জেই হাঁটু প্রতিস্থাপন করা যাবে। ডা. মো. আলমগীর হোসেন (জনি) ইতিপূর্বে ৭টি সম্পূর্ণ কোমড় প্রতিস্থাপন ও সফল অস্ত্রোপচার করে নারায়ণগঞ্জের ইতিহাসে একজন শ্রেষ্ঠ অর্থোপেডিক ডাক্তার হিসেবে সুপরিচিতি লাভ করেছে।

সম্পূর্ণ হাঁটু প্রতিস্থাপনে রোগীর অভিভাবক ও মুক্তি জেনারেল হাসপাতালের কর্মকর্তা এবং ডাঃ মোঃ আলমগীর হোসেন (জনি’র) সহযোগী ডাক্তারবৃন্দ খুবই উৎফুল্ল ও আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেছে।

নারায়ণগঞ্জবাসীকে হাঁটুর চিকিৎসার করার জন্যে আর দেশে ও বিদেশে যেতে হবে না। এখন নারায়ণগঞ্জেই জটিল অর্থোপেডিক্স চিকিৎসা সম্ভব। নারায়ণগঞ্জবাসী এই খবর শুনে ডাঃ মোঃ আলমগীর হোসেন (জনি) কে ধন্যবাদ জানিয়েছে ও তার সার্বিক উন্নতি কামনা করেছে। 


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও