পুষ্টিকর খাবার শরীরের জন্য খুবই গুরুত্বপূর্ণ : ডিসি

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০৯ পিএম, ২৩ এপ্রিল ২০১৯ মঙ্গলবার

পুষ্টিকর খাবার শরীরের জন্য খুবই গুরুত্বপূর্ণ : ডিসি

জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। পুষ্টি সপ্তাহ উপলক্ষ্যে ২৩ এপ্রিল মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গন থেকে আদালতপাড়ায় একটি র‌্যালী এবং পরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিবার পরিকল্পনার উপ পরিচালক মো: বসির উদ্দিন। নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. মো: ইমতিয়াজের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো সেলিম রেজা, সহকারী কমিশনার উজ্জল হোসেন ও সিভিল সার্জনের সিনিয়র স্বাস্থ্য শিক্ষ অফিসার মোহাম্মদ আমিনুল ইসলাম সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেন, পুষ্টিকর খাবার শরীরের জন্য খুবই গুরুত্বপূর্ণ বিষয়। পুষ্ঠিকর খাবার সম্পর্কে সবাইকে সচেতন হতে হবে। দেশের অর্থনৈতিক উন্নয়নের সাথে সাথে দৈনন্দিন খাবারকেও পুষ্টিকর  করে তুলতে হবে। আর এজন্য সমাজের সকল শ্রেণী পেশার মানুষকে দায়িত্ব পালন করতে হবে।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও