সোনারগাঁয়ে পাঠশালার বিনামূল্যে চিকিৎসা

সোনারগাঁ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:১০ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার

সোনারগাঁয়ে পাঠশালার বিনামূল্যে চিকিৎসা

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় একটি গ্রামীণ পাঠশালার উদ্যোগে এলাকাবাসীকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ প্রদানের ঘটনায় ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে।

জানা যায়, সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের আমবাগ এলাকার কয়েকজন শিক্ষানুরাগী এক বছর পূর্বে স্থানীয় শিশুদের লেখাপড়ার জন্য ‘আমবাগ পাঠশালা’ প্রতিষ্ঠা করেন। এ পাঠশালার উদ্যোগে ১৩ সেপ্টেম্বর শুক্রবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিশেষজ্ঞ চিকিৎসকগণ উপজেলাবাসীকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান করেছে। এ বিরল ঘটনায় উপজেলা জুড়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে।

চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন কবির ভূঁইয়া। অনুষ্ঠানটি উদ্বোধন করেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান শরীফ।

বাংলার তাজমহল ও পিরামিডের পরিচালক যুবলীগ নেতা সিরাজুদ্দৌলা ভূঁইয়া উজ্জলের সভাপতিত্বে এসময় নারায়ণগঞ্জ জেলা তাঁতীলীগের সিনিয়র সহ সভাপতি দেওয়ান কামাল, জামপুর ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি হাবিবুর রহমান, যুগ্ম সম্পাদক আব্দুল খালেক, সাদিপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক রূপন পাল, পেরাব আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিন, চ্যানেল টি ওয়ান এর সোনারগাঁ প্রতিনিধি হাবিবুর রহমান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও