বন্দর নগর মাতৃসদনে ১৫ দিনে ২ গৃহবধূর মৃত্যু

বন্দর করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:২০ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০১৯ বৃহস্পতিবার

বন্দর নগর মাতৃসদনে ১৫ দিনে ২ গৃহবধূর মৃত্যু

বন্দরে নগর মাতৃসদন যেন গলাকাটা সেবা কেন্দ্র। এখানে দরিদ্র মানুষের সেবা পাওয়া দুস্কর। এ হাসপাতালে গত ১৫ দিনে ২ জন গৃহবধূর মৃত্যু হয়েছে।

এলাকাবাসী জানায়, এখানে নবজাতক ও মায়ের সেবা নিতে আসা রোগীদের গুণতে হয় সর্বনিন্ম ১০ হাজার টাকা। নগর মাতৃসদনে রোগী গেলে তাদের প্রথমে বলা হয় ওয়ার্ডে থেকে সেবা নিতে হলে ৮ হাজার টাকা, কেবিনে ১০ হাজার টাকা ও এসি কেবিনে ১২ হাজার টাকা দিতে হবে। অনেকে সেবা নিতে এসে হয়রানির শিকার হতে হয়। তবে এ হাসপাতালে চিকিৎসা সেবা নিয়ে প্রশ্ন তুলেছেন সচেতন মহল।

বিভিন্ন সূত্রে জানা গেছে, বন্দর উপজেলার আলীনগর এলাকার খোকন মিয়ার মেয়ে গৃহবধূর পান্না আক্তার (২০) এর মৃত্যুর সংবাদ পাওয়া গেছে।

আলীনগর এলাকার গৃহিনী পপি আক্তার জানান, নগর মাতৃসদন কি হাসপাতাল নাকি কসাই খানা। এই হাসপাতালে এই হাসপাতালে সিজার অপারেশন করতে গিয়ে ভুল চিকিৎসার কারনে অকালে প্রাণ হারাচ্ছেন আমাদের মা বোনেরা।

বন্দর নগর মাতৃসদনের প্রজেক্ট ম্যানেজার ডা. দিল আফরোজা সোবহানের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

২১ নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার বিষয়টি সত্যতা স্বিকার বলেন, আমি একজন রোগী মৃত্যু সংবাদ পেয়েছি। এবং একজন ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানতে পেরেছি। এমন কেন হচ্ছে বলতে পারছি না। তবে বিষয়টি তদন্ত করে দেখা হবে বলে জানান।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও