আকাম কুকাম কাউয়া রাজাকারের দিন শেষ আর মাস্তানি চলবে না

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৫৩ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০১৯ সোমবার

আকাম কুকাম কাউয়া রাজাকারের দিন শেষ আর মাস্তানি চলবে না

বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন বলেছেন, নারায়ণগঞ্জে আওয়ামী রাজনীতির ইতিহাস রয়েছে। বঙ্গবন্ধুর জন্য এটি একটি ঐতিহ্যবাহী জায়গা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদেশ যাওয়ার আগে দুর্নীতির বিরুদ্ধে অভিযানের কথা বলে গিয়েছিলেন। তাই এখন সারাদেশের দুর্নীতির বিরুদ্ধে অভিযান হচ্ছে। শেখ হাসিনা যদি এই অভিযানে সফল হতে পারেন তাহলে সারা বিশ্বে তিনি অভিনন্দিত হবেন। ভাল মানুষগুলো রাজনীতিতে আসবে।

৩০ সেপ্টেম্বর সোমবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের সিনামন রেস্টুরেন্টে সার্বজনীন স্বাস্থ্যব্যবস্থা ও জননেত্রী শেখ হাসিনা শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সহযোগীতায় ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এই সেমিনারের আয়োজন করা হয়।

ডাক্তাদের উদ্দেশ্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন বলেন, সেবার কোন বিকল্প নেই। সেবার মানসিকতা নিয়েই আপনারা এখানে এসেছেন। যদিও মাঝে মাঝে আপনাদের জননিরাপত্তায় ভুগতে হয়। তারপরেও মানুষের সেবার লক্ষ্যে কাজ করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতগুলো পুরস্কার পেয়েছেন বেশিরভাগ পুরস্কার আপনাদের জন্য পেয়েছে। এজন্য আমরা গর্বিত ও আনন্দিত। বাংলাদেশ এখন অনেক সেক্টরে এগিয়ে গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তর্জাতিক বিশ্বে বাংলাদেশকে মর্যাদায় উজ্জল করেছেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরও ৫-১০ বছর দেশ পরিচালনা করতে পারলে আমরা ভালোভাবে বাঁচতে পারবো। শেখ হাসিনা তার অভিষ্ট লক্ষ্যে পৌছাতে পারবেন। আমাদেরকে তার অভিষ্ট লক্ষ্যে পৌছানোর লক্ষ্যে কাজ করতে হবে।

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে সেমিনারে বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাংলদেশ মেডিকেল এসোসিয়েশনের মহাসচিব ডা. মোঃ ইহতেশামুল হক চৌধুরী, দপ্তর সম্পাদক ডা. মোঃ শহীদুল্লাহ সদস্য ডা. মোঃ জাবের।

এসময় আরও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি রোকনউদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব, জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. আতিকুজ্জামান সোহেল, স্বাচিপের নারায়ণগঞ্জের কার্যকরী সদস্য হাফিজুর রহমান, সহ সভাপতি আব্দুল ফাতান, মোহাম্মদ নিজাম আলী, সাধারণ সম্পাদক অলক কুমার সাহা প্রমুখ।

ডা. মোঃ ইহতেশামুল হক চৌধুরী বলেন, আকাম কুকাম কাউয়া রাজাকারের দিন শেষ। এখন আর মাস্তানি চলবে। এটা মাস্তানের দেশ নয়, এটা শেখ হাসিনার বাংলাদেশ। কর্মক্ষেত্রে ফাঁকিবাজী চলবে না। যারা মিউ মিউ করবেন তারা হাসপাতাল ব্যবস্থাপনায় আসবেন না।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও