নারী রোগীর সঙ্গে অশালীন আচরণ! ডাক্তার বললেন দালাল শরনাপন্ন কেন

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪২ পিএম, ১৭ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার

নারী রোগীর সঙ্গে অশালীন আচরণ! ডাক্তার বললেন দালাল শরনাপন্ন কেন

নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগী মমতাজ বেগম (৫০) নামের নারীকে লাঞ্ছিত করার অভিযোগে মেডিসিন বিভাগের আবাসিক চিকিৎসক ডা. সামসুদ্দোহা সরকার সঞ্চয়ের বিরুদ্ধে লিখিত অভিযোগ করা হয়েছে।

১৭ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

ভুক্তভোগীর স্বামী মো. ইদ্রিস মোল্লা অভিযোগে উল্লেখ করেন, সিদ্ধিরগঞ্জ থানার চিটাগাংরোড আদর্শ এলাকার ইদ্রিস মোল্লার স্ত্রী মমতাজ গত ১৬ অক্টোবর পেট ব্যাথা নিয়ে চিকিৎসার জন্য হাসপাতালে আসে। হাসপাতালের বর্হিবিভাগে টিকেট কেটে (যার রেজিঃ নং ১০৯৬৩/ ১৪৩) প্রথমে ডা. অলক কুমার সাহার কাছে চিকিৎসার জন্য শরনাপন্ন হন মমতাজ। তিনি কোন চিকিৎসা না দিয়ে ডা. সামসুদ্দোহা সরকার সঞ্চয়ের কাছে প্রেরণ করেন। সেও কোন চিকিৎসা না দিয়ে একাধিক পরীক্ষা-নিরীক্ষা দেন এবং রিপোর্ট নিয়ে আগামীকাল আসার জন্য আহবান করেন। এমনকি সকল পরীক্ষা নিরীক্ষা অত্র হাসপাতালে হয় এ ব্যাপারে তিনি কোন পরামর্শও দেননি।

পরের দিন ১৭ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে রিপোর্ট নিয়ে ডা. মো. সামসুদ্দোহা সরকার সঞ্চয়ের শরণাপন্ন হন মমতাজ সহ তার স্বামী ইদ্রিস মোল্লা। রক্তের সকল পরীক্ষা হাসপাতাল থেকে করেন। শুধু আলট্রাসনোগ্রাফী পরীক্ষা বাইরে ডায়াগনস্টিক সেন্টার থেকে করার কারণে তার রিপোর্ট না দেখে মমতাজকে অশালীন ভাষায় গালিগালাজ করেন। এছাড়াও এমন আচরণ করেছেন যা ভাষায় প্রকাশ করার মত নয় বলে মো. ইদ্রিস মোল্লা অভিযোগে উল্লেখ করেন।

এ ব্যাপারে মমতাজের সাথে কথা বললে তিনি জানান, আমার স্বামী অভিযোগে যা উল্লেখ করেছেন তাই ঘটেছে। তবে আমার সন্তান সমতুল্য ডা. মো. সামসুদ্দোহা সরকার সঞ্চয়। সে কি করে এমন আচরণ করলো যা বলার ভাষা খুঁজে পাচ্ছিনা।

অপরদিকে ডা. সঞ্চয় বলেন, রিপোর্ট নিয়ে আসার পর আমি রোগী মমতাজকে বলেছি আমাদের এখানে পরীক্ষাটি হয় আপনি দালালদের মাধ্যমে কেন করালেন। এই কথা জিজ্ঞাসা করে তাকে চিকিৎসা দিয়ে দেই। 


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও