ফতুল্লায় ডেন্টিস্টের বিরুদ্ধে অপর ডেন্টিস্টের প্রাণ নাশের হুমকি

ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪০ পিএম, ১৯ অক্টোবর ২০১৯ শনিবার

ফতুল্লায় ডেন্টিস্টের বিরুদ্ধে অপর ডেন্টিস্টের প্রাণ নাশের হুমকি

ফতুল্লার শিবু মার্কেট এলাকাতে একজন ডেন্টাল কেয়ারে ডেন্টিস্টে বিরুদ্ধে অপর ডেন্টিস্টকে অকথ্য ভাষায় গালাগালি করে ডেন্টাল কেয়ার ছেড়ে চলে যাওয়ার হুমকি ও চলে না গেলে প্রাণনাশের হুমকির অভিযোগ উঠেছে। এ ঘটনায় ফতুল্লা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগপত্র থেকে জানা যায়, ফতুল্লার শিবু মার্কেট এলাকায় মো. হৃদয় হোসেন (২৬) এর মা ডেন্টাল কেয়ার নামে এবং মাহাবুব (৫৫) এর মেহেদী ডেন্টাল কেয়ার নামে আলাদা দুটি প্রতিষ্ঠান রয়েছে। ডেন্টিস্ট মো. হৃদয়কে প্রতিষ্ঠান ছেড়ে চলে যাওয়ার জন্য মাহবুব হুমকি দিয়ে আসছিলেন। এমন পরিস্থিতিতে মো. হৃদয় বাদী হয়ে নিজের জীবন ও প্রতিষ্ঠানের নিরাপত্তা চেয়ে থানায় অভিযোগ করেন।

অভিযোগপত্রে বাদী মো. হৃদয় উল্লেখ করেন, বিবাদী প্রায় সময় আমার উক্ত ডেন্টাল কেয়ার হতে উচ্ছেদ করার জন্য বিভিন্ন ধরনের ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি প্রদান করে আসছিল।

এরই ধারাবাহিকতায় গত ১০ অক্টোবর সন্ধ্যা অনুমান ৭টায় সময় উক্ত বিবাদী তাঁর দোকানের একটি ছেলেকে দ্বারা আমাকে তাঁর ডেন্টাল কেয়ারে আসতে বললে আমি সরল মনে বিবাদীর ডেন্টাল কেয়ার দোকানে প্রবেশ করার পর সে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতঃ আমাকে আমার ডেন্টাল কেয়ার দোকান ছেড়ে চলে না গেলে আমাকে জানে মেরে ফেলবে মর্মে হুমকি প্রদর্শন করে। বিবাদীর এহেন কর্মকান্ডে আমার আশংকা হইতেছে যে, বিবাদী যে কোন সময় আমার এবং আমার ডেন্টাল এর দোকানের বড় ধরনের ক্ষতি সাধন করতে পারে বিধায় থানায় এসে অভিযোগ দায়ের করলাম।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও