বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এডভোকেসী সভা

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:২১ পিএম, ৪ ডিসেম্বর ২০১৯ বুধবার

বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এডভোকেসী সভা

পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ সঠিক ভাবে পালন করার লক্ষ্যে ৪ ডিসেম্বর বুধবার দুপুরে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এডভোকেসী সভা অনুষ্ঠিত হয়েছে।

বন্দর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অমল চন্দ্র দাশের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিবার পরিকল্পনা উপ-পরিচালক মো. বসির উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন বন্দর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মুহাম্মদ আবদুল কাদের, বন্দর উপজেলা সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ গোলাম মাওলা ও বন্দর প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন।

আগামী ৭ থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত এ সেবা সপ্তাহ চলবে। সেবা সপ্তাহের প্রতিপাদ্য বিষয় হলো পরিবার পরিকল্পনা সেবা গ্রহণ করি কৈশোরকালীন মাতৃত্ব রোধ করি। ৭ ডিসেম্বর সেবা সপ্তাহের উদ্বোধন করা হবে।

৮ ডিসেম্বর দীর্ঘ মেয়াদী ও স্থায়ী পদ্ধতি সেবা, ৯ ডিসেম্বার মুছাপুরে কিশোর কিশোরীদের প্রজনন স্বাস্থ্য সেবা, ১০ ডিসেম্বর ধামগড় ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে মা ও শিশু স্বাস্থ্য বিষয়ক অবহিতকরন সভা, ১১ ডিসেম্বর দীর্ঘ মেয়াদী ও স্থায়ী পদ্ধতি সেবা, ১২ ডিসেম্বর সূর্যমুখী ক্লিনিকে দীর্ঘ মেয়াদী ও স্থায়ী পদ্ধতি সেবা প্রদান করা হবে।       


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও