নারায়ণগঞ্জে বেসরকারিভাবে প্রস্তুত করোনার একটি পর্যবেক্ষন ফ্লোর

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:২০ পিএম, ১৯ মার্চ ২০২০ বৃহস্পতিবার

নারায়ণগঞ্জে বেসরকারিভাবে প্রস্তুত করোনার একটি পর্যবেক্ষন ফ্লোর

নারায়ণগঞ্জ জেলা ক্লিনিক ও ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে প্রথম বেসরকারি উদ্যোগে করোনা ভাইরাস রোগীর পর্যবেক্ষনের জন্য ৩ হাজার স্কয়ার ফিটের একটি ফ্লোর প্রস্তুত রাখা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মার্চ) দুপুরে ফ্লোর প্রস্তুত ছাড়াও সরকারি জুডিশিয়াল ভবনে অস্থায়ী পর্যবেক্ষন কেন্দ্রে আর্থিক অনুদান ও বেড হস্তান্তর করা হয়েছে।

উপস্থিত ছিলেন জেলা ক্লিনিক ও ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. শাহনেওয়াজ চৌধুরী, সাধারণ সম্পাদক শাহীন মজুমদার, সাংগঠনিক সম্পাদক ডা. মোহাম্মদ নিজাম আলী।

ডা. মোহাম্মদ নিজাম আলী জানান, পলি ক্লিনিকের ৫ম তলায় আমাদের অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে আমরা একটি ফ্লোর প্রস্তুত রেখেছি। এটি সিভিল সার্জন যখন চাইবেন করোনা সংক্রান্ত যেকোন কিছুতে ব্যবহার করতে পারবেন। এ ছাড়াও আমরা কোয়ারেন্টাইনের জন্য বেড ও আর্থিক অনুদান দিয়েছি। আমরা সরকারের স্বাস্থ্য ও প্রশাসনের সহযোগীতায় সর্বাত্মকভাবে প্রস্তুত রয়েছি।

নারায়ণগঞ্জ সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ জানান, নারায়ণগঞ্জের সকল হাসপাতালের জন্য প্রয়োজনীয় সার্জিক্যাল পোশাক ও ইক্যুইপমেন্ট ইতোমধ্যে এসে পৌছেছে। এটি ব্যবহার করে কাল থেকেই সকলে চিকিৎসা সেবা প্রদান করবে। এখন আর আতংকের কিছু নেই করোনাসহ সকল রোগীকেই চিকিৎসা সেবা প্রদানে কোনরূপ কার্পণ্য করবেনা আমাদের ডাক্তার ও নার্সরা।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও