করোনা রোগীদের সঙ্গে ঈদ উদযাপনে হাসপাতালের ‘করোনামুক্ত’ সুপার

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৪৩ পিএম, ২৫ মে ২০২০ সোমবার

করোনা রোগীদের সঙ্গে ঈদ উদযাপনে হাসপাতালের ‘করোনামুক্ত’ সুপার

২৫ মে সোমবার ছিল পবিত্র ঈদুল ফিতর। কিন্তু এ দিনেও নারায়ণগঞ্জ করোনা হাসপাতালে (খানপুর ৩শ শয্যা হাসপাতাল) এদিনও ভর্তি ছিল অনেক করোনা আক্রান্ত রোগী। আর তাদের সঙ্গে দিনের একটি বেশীরভাগ সময় পার করেছেন এ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. গৌতম রায় করোনা যিনি সম্প্রতি করোনা মুক্ত (কোভিড-১৯) হয়ে সুস্থ হয়েছেন।

সোমবার সকাল থেকেই হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে করোনা রোগীদের শয্যাপাশে যান গৌতম রায়। এসময় তিনি প্রত্যেকটি রোগীর সঙ্গে কথা বলেন এবং খোঁজ খবর নেন।

পরে রোগীদের মধ্যে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়। ওই সময়েও গৌতম রায় উপস্থিত ছিলেন। তিনি রোগীদের কাছ থেকে কোন ধরনের সমস্যা আছে কিনা জানতে চান। জবাবে হাসপাতালে ভর্তি করোনা আক্রান্ত রোগীরা সঠিক ও ভালো সেবা পাচ্ছেন জানান।

এর আগে ২৪ এপ্রিল করোনা আক্রান্ত হন গৌতম রায়। ওই সময়ে তিনি বলেন, আমার হাসপাতালের ডাক্তার ও স্বাস্থ্যকর্মীরা আক্রান্ত হওয়া শুরু হলে আমি তাদের সংস্পর্শে থাকায় নমুনা প্রদান করলে গত মাসের (এপ্রিল) ১৪ তারিখ আমার নমুনায় করোনা ধরা পড়ে। পরে আমি হাসপাতালেই আইসোলেশনে চলে আসি। এখানেই দীর্ঘ ২৪ দিন চিকিৎসা সেবা নিয়ে সুস্থ হই। এর মধ্যে দুবার আমার নমুনা ঢাকায় প্রেরণ করি দুইবারই পজেটিভ রিপোর্ট আসে।’


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও