নারায়ণগঞ্জে করোনায় আরো ১ জনের মৃত্যু, শনাক্ত ৭০

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:৫৫ পিএম, ২৯ জুন ২০২০ সোমবার

নারায়ণগঞ্জে করোনায় আরো ১ জনের মৃত্যু, শনাক্ত ৭০

নারায়ণগঞ্জে ২৯ জুন সোমবার সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমিত ৫ হাজার ৯১ জনকে শনাক্ত করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় ১ জনের মৃত্যু হয়েছে। নতুন করে ৭০ জনকে শনাক্ত করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জনের দেয়া তথ্য মতে, ২৪ ঘণ্টায় সোমবার সকাল ৮টা পর্যন্ত জেলায় ৪৩৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় সংক্রমিত ৭০ জন শনাক্ত হয়েছে। গত ২৪ ঘন্টায় সোনারগাঁ উপজেলায় ৬০ বছর বয়সী এক পুরুষের মৃত্যু হয়েছে। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সুস্থ হয়েছেন ৪৯১। এ নিয়ে জেলায় ২৪ হাজার ৭৮০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখনো পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ১১৪ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ২৯৬২ জন।

রোববার ২৮ জুন সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমণ শনাক্ত ছিল ৫ হাজার ২১ জন।

২৯ জুন সকাল ৮টা পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করোনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন করে ৩৪ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। গত ২৪ ঘন্টায় কারো মৃত্যু ঘটেনি। সুস্থ হয়েছেন ১৪৪ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৭ হাজার ৪১৫ জনের যার মধ্যে ১৭৯২ জনের করোনা পজেটিভ। ৬১ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ১১০৯ জন।

নারায়ণগঞ্জ সদর

নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ৪৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৬ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। গত ২৪ ঘন্টায় কারো মৃত্যু ঘটেনি। সুস্থ হয়েছেন ৯৬ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৪৮০৫ জনের যার মধ্যে ১২০০ জনের করোনা পজেটিভ। ২২ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ৮৫৫ জন।

আড়াইহাজার

করোনায় আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৩০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৫ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ২০ জন। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ২২৪৫ জনের যার মধ্যে ৪৭৩ জনের করোনা পজেটিভ। ৪ জনের মৃত্যু হয়েছে, সুস্থ হয়েছেন ৩৩৫ জন।

রূপগঞ্জ

রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১৩৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ১৪ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ১৬৬ জন। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ৭৩৮১ জনের যার মধ্যে ৯৯৯ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ১০ জনের। সুস্থ হয়েছেন ৩৫৮ জন।

সোনারগাঁও

সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৬ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৬০ বছর বয়সী এক পুরুষের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ৪৬ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১৮৪৭ জনের যার মধ্যে ৪৫০ জনের করোনা পজেটিভ। ১৪ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ২২০ জন।

বন্দর উপজেলা

বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় ২৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। সুস্থ হয়েছেন ১৯ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১০৮৭ জনের যার মধ্যে ১৭৭ জনের করোনা পজেটিভ। ৩ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ৮৫ জন।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও