নারায়ণগঞ্জে করোনায় নতুন শনাক্ত ৫৭ জন

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:৪৮ পিএম, ৩০ জুন ২০২০ মঙ্গলবার

নারায়ণগঞ্জে করোনায় নতুন শনাক্ত ৫৭ জন

নারায়ণগঞ্জে ৩০ জুন মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমিত ৫ হাজার ১৪৮ জনকে শনাক্ত করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে ৫৭ জনকে শনাক্ত করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জনের দেয়া তথ্য মতে, ২৪ ঘণ্টায় মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত জেলায় ৪১৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় সংক্রমিত ৫৭ জন শনাক্ত হয়েছে। কারো মৃত্যু ঘটেনি। কেউ সুস্থ হয়নি। এ নিয়ে জেলায় ২৫ হাজার ১৯৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখনো পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ১১৪ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ২৯৬২ জন।

সোমবার ২৯ জুন সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমণ শনাক্ত ছিল ৫ হাজার ৯১ জন।

৩০ জুন সকাল ৮টা পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করোনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৫ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। গত ২৪ ঘন্টায় কারো মৃত্যু ঘটেনি। কেউ সুস্থ হয়নি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৭ হাজার ৫৫৮ জনের যার মধ্যে ১৮০৭ জনের করোনা পজেটিভ। ৬১ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ১১০৯ জন।

নারায়ণগঞ্জ সদর

নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ৫৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৮ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। গত ২৪ ঘন্টায় কারো মৃত্যু ঘটেনি। কেউ সুস্থ হয়নি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৪৮৬৪ জনের যার মধ্যে ১২০৮ জনের করোনা পজেটিভ। ২২ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ৮৫৫ জন।

আড়াইহাজার

করোনায় আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় ২৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ১০ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ২২৭৩ জনের যার মধ্যে ৪৮৩ জনের করোনা পজেটিভ। ৪ জনের মৃত্যু হয়েছে, সুস্থ হয়েছেন ৩৩৫ জন।

রূপগঞ্জ

রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১৪৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ১৭ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ৭৫২৯ জনের যার মধ্যে ১০১৬ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ১০ জনের। সুস্থ হয়েছেন ৩৫৮ জন।

সোনারগাঁও

সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৩ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১৮৬৩ জনের যার মধ্যে ৪৫৩ জনের করোনা পজেটিভ। ১৪ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ২২০ জন।

বন্দর উপজেলা

বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় ২৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৪ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১১১১ জনের যার মধ্যে ১৮১ জনের করোনা পজেটিভ। ৩ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ৮৫ জন।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও