করোনায় নারায়ণগঞ্জে রেকর্ড সুস্থ ৬১২, শনাক্ত ২১ জন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:০২ পিএম, ১ জুলাই ২০২০ বুধবার

করোনায় নারায়ণগঞ্জে রেকর্ড সুস্থ ৬১২, শনাক্ত ২১ জন

নারায়ণগঞ্জে ১ জুলাই বুধবার সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমিত ৫ হাজার ১৬৯ জনকে শনাক্ত করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যায় সুস্থ হয়েছেন ৬১২ জন। এছাড়া নতুন করে ২১ জনকে শনাক্ত করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জনের দেয়া তথ্য মতে, ২৪ ঘণ্টায় বুধবার সকাল ৮টা পর্যন্ত জেলায় ৩৬৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় সংক্রমিত ২১ জন শনাক্ত হয়েছে। কারো মৃত্যু ঘটেনি। রেকর্ড সংখ্যায় সুস্থ হয়েছেন ৬১২ জন। এ নিয়ে জেলায় ২৫ হাজার ৫৬১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখনো পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ১১৪ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৩৫৭৪ জন।

মঙ্গলবার ৩০ জুন সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমণ শনাক্ত ছিল ৫ হাজার ১৪৮ জন।

১ জুলাই সকাল ৮টা পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করোনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৭ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। গত ২৪ ঘন্টায় কারো মৃত্যু ঘটেনি। সুস্থ হয়েছেন ১৩৬ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৭ হাজার ৬৯০ জনের যার মধ্যে ১৮২৪ জনের করোনা পজেটিভ। ৬১ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ১২৪৫ জন।

নারায়ণগঞ্জ সদর

সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ৫৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৪ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। গত ২৪ ঘন্টায় কারো মৃত্যু ঘটেনি। সুস্থ হয়েছেন ১৩৭ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৪৯২০ জনের যার মধ্যে ১২১২ জনের করোনা পজেটিভ। ২২ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ৯৯২ জন।

আড়াইহাজার

করোনায় আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৩৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। সুস্থ হয়েছেন ৩০ জন। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ২৩০৬ জনের যার মধ্যে ৪৮৩ জনের করোনা পজেটিভ। ৪ জনের মৃত্যু হয়েছে, সুস্থ হয়েছেন ৩৬৫ জন।

রূপগঞ্জ

রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১০৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। সুস্থ হয়েছেন ১৮২ জন। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ৭৬৩৬ জনের যার মধ্যে ১০১৬ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ১০ জনের। সুস্থ হয়েছেন ৫৪০ জন।

সোনারগাঁও

সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। সুস্থ হয়েছেন ৯৫ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১৮৭৬ জনের যার মধ্যে ৪৫৩ জনের করোনা পজেটিভ। ১৪ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ৩১৫ জন।

বন্দর উপজেলা

বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় ২২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। সুস্থ হয়েছেন ৩২ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১১৩৩ জনের যার মধ্যে ১৮১ জনের করোনা পজেটিভ। ৩ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ১১৭ জন।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও