নারায়ণগঞ্জে দুই দিনে করোনায় ৪ মৃত্যু, মোট ১১৯

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪৮ পিএম, ৭ জুলাই ২০২০ মঙ্গলবার

নারায়ণগঞ্জে দুই দিনে করোনায় ৪ মৃত্যু, মোট ১১৯

দেশে প্রাণঘতি করোনাভাইরাস প্রথম শনাক্ত হয় নারায়ণগঞ্জে। প্রথম করোনাভাইরাস শনাক্তের পর তা পুরো জেলায় ছড়িয়ে পরতে থাকে। দির্ঘ হতে থাকে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা। তবে বেশ কয়েকদিন ধরে নারায়ণগঞ্জে মৃত্যু হার কমে আসলেও গত দুই দিনে ৪ জনের মৃত্যু হয়েছে। জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১১৯ জন।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জনের কার্যালয় থেকে পাঠানো ৬ এবং ৭ জালাই এর করোনা পরিসংখ্যানে এমন তথ্য পাওয়া গেছে। সিভিল সার্জনের পাঠানো তথ্যমতে গত ৬ জুলাই সিটি করপোরেশনের আমলাপাড়া এলাকায় ৬৬ বছরের পুরুষ এবং সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া এলাকার ৮০ বছরের পুরুষের মৃত্যু হয়েছে। পরের দিন ৭ জুলাই সিটি করপোরেশনের আমলাপাড়া এলাকায় ৫৫ বছরের পুরুষ এবং সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার ৬৮ বছরের পুরুষের মৃত্যু হয়।

নারায়ণযগঞ্জ জেলায় এখনো পর্যন্ত সর্বাধিক মৃত্যু হয়েছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায়। সিটি এলাকায় এখনো পর্যন্ত ৬৪ জনের মৃত্যু হয়েছে। এর পরের অবস্থানেই রয়েছে নারায়ণগঞ্জ সদর উপজেলা। সদর উপজেলায় এখনো পর্যন্ত ২২ জনের মুত্যু হয়েছে। পরের অবস্থানেই রয়েছে সোনারগাঁ উপজেলা। সোনারগাঁয়ে এখনো পর্যন্ত ১৬ জনের মৃত্যু হয়েছে।

এছাড়া করোনায় আক্রান্ত হয়ে রূপগঞ্জ উপজেলায় ১০ জনের মৃত্যু হয়েছে। আড়াইহাজার উপজেলায় মৃত্যু হয়েছে ৪ জনের। এবং বন্দর উপজেলায় ৩ জনের মৃত্যু হয়েছে।

৭ জুলাই সকাল ৮টা পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান
নারায়ণগঞ্জে ৭ জুলাই মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমিত ৫ হাজার ৩৮৫ জনকে শনাক্ত করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় জেলায় ৩৪১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় সংক্রমিত ৪২ জন শনাক্ত হয়েছে। গত ২৪ ঘন্টায় ২ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ৬৫ জন। এ নিয়ে জেলায় ২৬ হাজার ৭৭১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখনো পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ১১৯ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৪০০৪ জন।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও