করোনা হাসপাতালে আরো তিনজনের মৃত্যু

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৩৬ পিএম, ১২ জুলাই ২০২০ রবিবার

করোনা হাসপাতালে আরো তিনজনের মৃত্যু

নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকার ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের (কোভিড ডেটিকেটেড হাসপাতাল) নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) আরো তিনজনের মৃত্যু হয়েছে।

১১ জুলাই শনিবার সন্ধ্যায় ও রাতে এবং ১২ জুলাই রোববার বিকেলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। পরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকুর নেতৃত্বাধীন টিম কুইক রেসপন্স ও সিটি করপোরেশনের কর্মীদের সহযোগিতায় মরদেহ শেষকৃত্যের কাজ করা হয়।

শনিবার সন্ধ্যায় মারা যাওয়া ব্যক্তি হলেন নুরুল হক (৭০)। তিনি বন্দর উপজেলার দাসেরগাও এলাকার আনিছুর রহমানের স্ত্রী।

কাউন্সিলর শওকত হাসেম শকু বলেন, ‘নুরুল হক কোভিড-১৯ সাসপেক্ট শনিবার দুপুর পৌনে ১টায় হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি হন। পরে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭টায় মারা যায়। পরে হাসপাতাল কর্তৃপক্ষ সিটি করপোরেশন ও আমাদেরকে জানালে আমাদের কুইক রেসপন্স টিম-১২ এবং সিটি করপোরেশনের কর্মীদের সহযোগিতায় লাশ দাফন করা হয়।

তিনি আরো জানান, একই দিন রাত পৌনে ১১টায় শহরের গলাচিপা এলাকা থেকে নারায়ণগঞ্জ চন্দ্র সরকারকে (৬০) আশঙ্কাজনক অবস্থায় ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে আসা হয়। পরে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া ১১টায় মারা যান।

তিনি বলেন, তার মরদেহ হাসপাতাল কর্তৃপক্ষ আমাদের বুঝিয়ে দিলে আমাদের কুইক রেসপন্স টিম-১২ ও সিটি করপোরেশনের কর্মীদের সহযোগিতায় মাসদাইর শ্মশানে ধর্মীয় রীতি মেনে দাহ করা হয়।

এছাড়া রোববার বিকেলে আরো একজনের মৃত্যু ঘটে যার বাড়ি সিদ্ধিরগঞ্জে। তাঁর করোনা নেগেটিভ এসেছিল।

শকু তিনি বলেন, দিন দিন মৃত্যুর সংখ্যা বাড়ছে। তাই সবাই সাবধানে থাকবেন। অপ্রয়োজনে কেউ ঘর থেকে বের হবেন না। স্বাস্থবিধি মেনে চলবেন। সবাই আমাদের জন্য দোয়া করবেন। যাতে আমরা মানুষের সেবায় কাজ করে যেতে পারি। কারণ মানুষের সেবার জন্য এ সুযোগ আমরা পেয়েছি।

এর আগে ৩০০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. গৌতম রায় জানিয়েছিলেন, তবে এখনও পর্যন্ত যারাই মৃত্যু বরণ করেছেন তাদের সকলকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। এছাড়াও তাদের প্রত্যেকের অন্যান্য গুরুতর রোগে আক্রান্ত ছিলেন।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও