ঘরে নিয়ে ওষুধ পৌছে দিবে অনলাইন মেডিসিন শপ ‘কুইক মেডি’

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৪৭ পিএম, ১২ জুলাই ২০২০ রবিবার

ঘরে নিয়ে ওষুধ পৌছে দিবে অনলাইন মেডিসিন শপ ‘কুইক মেডি’

করোনার এ দুর্যোগকালীন সময়ে মানুষের ঘরে নিয়ে ওষুধ পৌছে দিতে নারায়ণগঞ্জে শুরু হয়েছে অনলাইন মেডিসিন শপ ‘কুইক মেডি’। কোন প্রকার ডেলিভারি চার্জ ছাড়াই নারায়ণগঞ্জ শহরের যেকোন স্থানে ১ থেকে ৩ ঘণ্টার মধ্যে ডেলিভারি করা হয়।

রোববার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানের পক্ষ থেকে শাহীন আহমেদ জানান, করোনার এ ক্রান্তিকালে অনেকেই ঘর থেকে বের হয়ে ওষুধ কিনতে যেতে পারছে না। অনেকেই লকডাউনে ঘরে বসে থাকতে হচ্ছে। আবার অসুস্থ হয়ে বাসায় আছেন কিন্তু আত্মীয় স্বজন না থাকায় বাইরে গিয়ে ওষুধ আনতে পারছেন না কিংবা ব্যস্ততার জন্যও বাইরে যেতে পারছেন না এসব কিছু চিন্তা করে আমরা অনলাইন মেডিসিন শপ ‘কুইক মেডি’ চালু করেছি। কোন ধরনের ডেলিভারি চার্জ ছাড়াই নারায়ণগঞ্জ শহরের যেকোন স্থানে ডেলিভারি পাবে এক থেকে ৩ ঘণ্টার মধ্যে।

আমাদের বৈশিষ্ট্য গুলো হলো, শতভাগ নির্ভেজাল ওষুধ, ওষুধের সঠিক মূল্য, কোল্ড চেইন মেন্টেইন, নির্দিষ্ট সময়ে ওষুধ ডেলিভারি ও ফ্রী ডেলিভারী দেয়া।

আমাদের পলিসি হলো, মিনিমাম অর্ডার মূল্য নূন্যতম ২৫০টাকা। ক্যাশন অন ডেলিভারি দেয়া হয়। অনলাইন পেমেন্ট সিস্টেম। স্ট্যান্ড বাই রিটান পলিসি।

তিনি বলেন, অডার করতে আমাদের ফেসবুক পেইজে যোগাযোগ করুন বা কল করুন। প্রেসক্রিপশনের ছবি দিয়ে বা ওষুদের পাতা অথবা প্যাকেটর ছবি দিয়েও অডার করতে পারবেন। আমাদের ফেইসবুক পেইজ www.facebook.com/quickmedi ও নাম্বার 01648648247 (Imo & What`s App)|


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও