নারায়ণগঞ্জে করোনায় নতুন শনাক্ত ২৬ জন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:০৫ পিএম, ১৪ জুলাই ২০২০ মঙ্গলবার

নারায়ণগঞ্জে করোনায় নতুন শনাক্ত ২৬ জন

নারায়ণগঞ্জে ১৪ জুলাই মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমিত ৫ হাজার ৬১৮ জনকে শনাক্ত করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জনের দেয়া তথ্য মতে, ২৪ ঘণ্টায় মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত জেলায় ২৬১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় সংক্রমিত ২৬ জন শনাক্ত হয়েছে। কারো মৃত্যু ঘটেনি। কেউ সুস্থ হয়নি। এ নিয়ে জেলায় ২৮ হাজার ৮৫৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখনো পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ১২১ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৪ হাজার ৯৬৯ জন।

সোমবার ১৩ জুলাই সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমণ শনাক্ত ছিল ৫ হাজার ৫৯২ জন।

১৪ জুলাই সকাল ৮টা পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করোনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন করে ৭ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। কারো মৃত্যু ঘটেনি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৮ হাজার ৮৭০ জনের যার মধ্যে ১৯৪৯ জনের করোনা পজেটিভ। ৬৬ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ১৭২৯ জন।

নারায়ণগঞ্জ সদর

নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ২৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৪ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। কারো মৃত্যু ঘটেনি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৫৩৪৪ জনের যার মধ্যে ১৩১১ জনের করোনা পজেটিভ। ২২ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ১১৭৪ জন।

আড়াইহাজার

করোনায় আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৩ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ২৫৪৪ জনের যার মধ্যে ৫৩৮ জনের করোনা পজেটিভ। ৪ জনের মৃত্যু হয়েছে, সুস্থ হয়েছেন ৪৬৯ জন।

রূপগঞ্জ

রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১০১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৮ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ৮৭৪৬ জনের যার মধ্যে ১১১৫ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ১০ জনের। সুস্থ হয়েছেন ৯৮৯ জন।

সোনারগাঁও

সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ২ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ২০০৪ জনের যার মধ্যে ৪৮৭ জনের করোনা পজেটিভ। ১৬ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ৪৩৪ জন।

বন্দর উপজেলা

বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ২ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১৩৪১ জনের যার মধ্যে ২১৮ জনের করোনা পজেটিভ। ৩ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ১৭৪ জন।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও