হটস্পট চিহ্নিতের পর নারায়ণগঞ্জে রেকর্ড ১৫ জন শনাক্ত, মৃত্যু ১

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:০৯ পিএম, ১৬ জুলাই ২০২০ বৃহস্পতিবার

হটস্পট চিহ্নিতের পর নারায়ণগঞ্জে রেকর্ড ১৫ জন শনাক্ত, মৃত্যু ১

নারায়ণগঞ্জে ১৬ জুলাই বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমিত ৫ হাজার ৬৭৫ জনকে শনাক্ত করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় ১ জনের মৃত্যু হয়েছে। করোনার হটস্পট হিসেবে চিহ্নিত হওয়ার পর ২৪ ঘন্টায় রেকর্ড সর্বনি¤œ ১৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জনের দেয়া তথ্য মতে, ২৪ ঘণ্টায় বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত জেলায় ২৮৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় সংক্রমিত ১৫ জন শনাক্ত হয়েছে। গত ২৪ ঘন্টায় সিটি করপোরেশনের গলাচিপা এলাকায় ৬৫ বছরের পুরষের মৃত্যু হয়েছে। কেউ সুস্থ হয়নি। এ নিয়ে জেলায় ২৯ হাজার ৩৩৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখনো পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ১২২ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৫ হাজার ৪৭ জন।

বুধবার ১৫ জুলাই সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমণ শনাক্ত ছিল ৫ হাজার ৫৬৬০ জন।

১৬ জুলাই সকাল ৮টা পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করোনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন করে ২ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। গলাচিপায় ৬৫ বছরের পুরষের মৃত্যু হয়েছে। কেউ সুস্থ হয়নি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৯ হাজার ৩২ জনের যার মধ্যে ১৯৭০ জনের করোনা পজেটিভ। ৬৭ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ১৭৬১ জন।

নারায়ণগঞ্জ সদর
নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ৩৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ২ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। কারো মৃত্যু ঘটেনি। কেউ সুস্থ হয়নি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৫৪১১ জনের যার মধ্যে ১৩২২ জনের করোনা পজেটিভ। ২২ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ১১৮৬ জন।

আড়াইহাজার
করোনায় আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। কেউ সুস্থ হয়নি। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ২৫৬৪ জনের যার মধ্যে ৫৪১ জনের করোনা পজেটিভ। ৪ জনের মৃত্যু হয়েছে, সুস্থ হয়েছেন ৪৭৯ জন।

রূপগঞ্জ
রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১৩৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৪ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। কেউ সুস্থ হয়নি। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ৮৯৪৬ জনের যার মধ্যে ১১২৫ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ১০ জনের। সুস্থ হয়েছেন ১০০৬ জন।

সোনারগাঁও
সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৪ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ২০২৩ জনের যার মধ্যে ৪৯৪ জনের করোনা পজেটিভ। ১৬ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ৪৩৭ জন।

বন্দর উপজেলা
বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ২ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১৩৫৯ জনের যার মধ্যে ২২৩ জনের করোনা পজেটিভ। ৩ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ১৭৮ জন।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও