নারায়ণগঞ্জে ২১৯ জনের নমুনা সংগ্রহ, শনাক্ত ২৪

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:০৪ পিএম, ২৯ জুলাই ২০২০ বুধবার

নারায়ণগঞ্জে ২১৯ জনের নমুনা সংগ্রহ, শনাক্ত ২৪

নারায়ণগঞ্জে ২৯ জুলাই বুধবার সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমিত ৫ হাজার ৮৬৩ জনকে শনাক্ত করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জনের দেয়া তথ্য মতে, ২৪ ঘণ্টায় বুধবার সকাল ৮টা পর্যন্ত জেলায় ২১৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় সংক্রমিত ২৪ জন শনাক্ত হয়েছে। কারো মৃত্যু ঘটেনি। সুস্থ হয়েছেন ৭৭ জন। এ নিয়ে জেলায় ৩১ হাজার ৬৯৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখনো পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ১২৫ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৫ হাজার ৪৯৫ জন।

মঙ্গলবার ২৮ জুলাই সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমণ শনাক্ত ছিল ৫ হাজার ৮৩৯ জন।

২৯ জুলাই সকাল ৮টা পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করোনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন করে ৮ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। কারো মৃত্যু ঘটেনি। সুস্থ হয়েছেন ২০ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৯ হাজার ৯৯৬ জনের যার মধ্যে ২০৩৮ জনের করোনা পজেটিভ। ৬৭ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ১৮৮২ জন।

নারায়ণগঞ্জ সদর
নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ৩৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৬ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। কারো মৃত্যু ঘটেনি। সুস্থ হয়েছেন ১৪ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৫৮১৫ জনের যার মধ্যে ১৩৬৪ জনের করোনা পজেটিভ। ২৩ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ১২৮৯ জন।

আড়াইহাজার
করোনায় আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় ২৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ৮ জন। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ২৬৯৬ জনের যার মধ্যে ৫৫১ জনের করোনা পজেটিভ। ৪ জনের মৃত্যু হয়েছে, সুস্থ হয়েছেন ৫৩৪ জন।

রূপগঞ্জ
রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৩৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৩ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ২২ জন। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ৯৫৯১ জনের যার মধ্যে ১১৫৫ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ১০ জনের। সুস্থ হয়েছেন ১১০৫ জন।

সোনারগাঁও
সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৫ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ৮ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ২১২৫ জনের যার মধ্যে ৫১৪ জনের করোনা পজেটিভ। ১৮ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ৪৭১ জন।

বন্দর উপজেলা
বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ৫ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১৪৭২ জনের যার মধ্যে ২৪১ জনের করোনা পজেটিভ। ৩ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ২১৪ জন।


বিভাগ : স্বাস্থ্য


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও