৮ আশ্বিন ১৪২৫, সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮ , ৬:৩৮ পূর্বাহ্ণ

সংবাদ প্রকাশের পরে সাবেক সিআইডি অফিস ভবনে লাগলো পানির সংযোগ


|| নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৩৮ পিএম, ২৩ মার্চ ২০১৭ বৃহস্পতিবার


সংবাদ প্রকাশের পরে সাবেক সিআইডি অফিস ভবনে লাগলো পানির সংযোগ

গণমাধ্যমে সংবাদ প্রকাশের পরে অবশেষে বোধোদয় হয়েছে ঢাকা ওয়াসা কর্তৃপক্ষের। নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় অবস্থিত সিআইডি বিল্ডিং (সিআইডির সাবেক কার্যালয়) হিসেবে পরিচিত ওই ভবনটির পানির সংযোগ বিচ্ছিন্ন করে দেয়ার ২৪ ঘন্টা পরে আবারো সংযোগ দেয় ঢাকা ওয়াসা কর্তৃপক্ষ। জেলা প্রশাসনের রাজস্ব শাখার নাজির আক্কাস আলী প্রধান গণমাধ্যমকে ধন্যবাদ জানিয়ে বলেন, বৃহস্পতিবার সকালে আবারো সংযোগ দেয়া হয়েছে। খুলে নেয়া মটরটিও ফেরত দেয়া হয়েছে।

জানা গেছে, ওয়াসার কতিপয় কর্মকর্তা-কর্মচারীদের অনিয়মের কারণে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া এলাকায় বিশ্ব পানি দিবসেও পানির জন্য হাহাকার করতে হয়েছে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনে কর্মরত ৪ পরিবারে। বিশ্ব পানি দিবসের দিনেই চাষাঢ়ায় অবস্থিত সিআইডি বিল্ডিং (সিআইডির সাবেক কার্যালয়) হিসেবে পরিচিত ওই ভবনটির পানির সংযোগ বিচ্ছিন্ন করে দেয় পানি সরবরাহকারী সংস্থা ঢাকা ওয়াসা। তবে ঢাকা ওয়াসা কর্তৃপক্ষের দাবি এক ব্যাক্তির নামে নেয়া ওই সংযোগের বিপুল পরিমাণ বকেয়া বিল ছিল। বকেয়া বিলের কারণে সংযোগটি বিচ্ছিন্ন করা হয়েছে। আর ওই বাড়িটি গণপূর্ত বিভাগের কিনা সেটাও তাদের জানা নেই। অন্যদিকে বাড়িটিতে বসবাসরতদের দাবি ঢাকা ওয়াসা কর্তৃপক্ষ তাদেরকে কোন ধরনের নোটিশ না দিয়েই পানির সংযোগ বিচ্ছিন্ন করেছে। অথচ প্রতি মাসেই তাদের বেতন থেকে পানির বিলও কেটে নেয়া হচ্ছে।

জানা গেছে, নারায়ণগঞ্জ শহরের ১৩১ নং উত্তর চাষাঢ়ায় তিন তলা বিল্ডিংটি ইতিপূর্বে সিআইডির অফিস হিসেবে ব্যবহৃত হতো। ওই তিন তলা ভবনটি মূলত গণপূর্ত বিভাগ দেখাশোনা করে থাকে। বেশ কয়েক বছর আগে সিআইডি অফিস নারায়ণগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ের তিন তলায় স্থানান্তর করা হয়। এরপর থেকে ওই ভবনটিতে জেলা প্রশাসনে কর্মরতরা ও সিআইডি অফিসে কর্মরতরা স্বপরিবারে বসবাস করে থাকেন। এর মধ্যে তৃতীয় তলায় স্বপরিবারে থাকেন জেলা প্রশাসনের কর্মচারী হালিমা আক্তার। দ্বিতীয় তলায় স্বপরিবারে থাকেন জেলা প্রশাসনের রাজস্ব শাখার নাজির আক্কাস আলী প্রধান এবং রেডিও বাংলাদেশের তালিকাভুক্ত গায়িকা আরতি ধর। নিচ তলায় যেটি বিগত দিনে সিআইডির কার্যালয় ছিল সেটিতে সিআইডিতে কর্মরত দুই কর্মচারী থাকেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece