১ অগ্রাহায়ণ ১৪২৫, শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮ , ৫:৫৪ পূর্বাহ্ণ

rabbhaban

খালেদা ছাড়া নির্বাচন না করার প্রত্যয় নারায়ণগঞ্জের বিএনপি নেতাদের


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৩৩ পিএম, ৩০ জুন ২০১৮ শনিবার


খালেদা ছাড়া নির্বাচন না করার প্রত্যয় নারায়ণগঞ্জের বিএনপি নেতাদের

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুন মাহমুদ বলেছেন, দেশে গণতন্ত্র নেই। এই গণতন্ত্র উদ্ধারে আমাদের সবাইকে এক হয়ে কাজ করতে হবে। আজকে দেশের মানুষের ভোট দেয়ারও প্রয়োজন পড়েনা এমন একটা অবস্থায় এসে দাঁড়িয়েছে দেশের নির্বাচন ব্যবস্থা। অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে।

মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, আজকে মানুষের জীবনের কোন নিরাপত্তা নেই, মানুষের কোন অধিকার নেই। দেশে এখন চলছে নীরব বাকশাল। খালেদা জিয়াকে কারাগারে রেখে সরকার নিজেদের উদ্দেশ্য বাস্তবায়ন করতে চায়। এদেশের মাটিতে খালেদা জিয়া ছাড়া কোন নির্বাচন হতে দেয়া হবেনা।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল বলেন, মানুষ এখন বাঁচতে চায়। দেশে দম বন্ধ করা অবস্থা তৈরী করেছে বর্তমান সরকার। অন্যায়ভাবে এদেশের মানুষকে গুম খুন হত্যা করছে বর্তমান সরকার। মানুষ মারার নীতিতেই বিশ্বাসী এই সরকারকে খালেদা জিয়াকে কারাগারে রাখার চরম মূল্য দিতে হবে।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম বলেন, এখন দেশে যেভাবে নির্বাচন করছে সরকার তাতে দেশের মানুষ আর ভোট দিতে যাবেনা আগামীতে। কারণ ভোট তো এখন আর দিতে হয়না। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া অসুস্থ সত্ত্বেও তাকে চিকিৎসার ব্যবস্থা না করে সরকার তাদের অসৎ উদ্দেশ্য বাস্তবায়ন করতে চাইছে।

জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক সালাহউদ্দিন দেওয়ান বলেন, খালেদা জিয়াকে দ্রুত মুক্তি দিতে হবে এবং খালেদা জিয়া ছাড়া এদেশে কোন নির্বাচন হতে দেয়া হবেনা। খালেদা জিয়াকে মুক্তি দেয়া না হলে রাজপথেই এই অবৈধ সরকারের সকল অপকর্মের ফয়সালা করা হবে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সাক্ষাৎকার -এর সর্বশেষ